• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের নুসরতের খোঁচা রাজ্যপালকে! বিজেপির মুখপাত্র বলে কটাক্ষ, মোদীর প্রতিশ্রুতি নিয়ে প্রশ্ন

  • |

তৃণমূলের সাংবাদিক সম্মেলনে নতুনত্ব। এক মুখের কেউ থাকছেন না। আর অভিযোগও পেশ করা হচ্ছে নতুনভাবে। এদিন যেমনটি করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। এদিন তিনি বিভিন্ন ইস্যুতে বিজেপিকে আক্রমণ করেন। পাশাপাশি রাজ্যপালের কাজ নিয়েও সমালোচনা করেন তিনি।

বিজেপির মুখপাত্র

বিজেপির মুখপাত্র

২০১৯-এর লোকসভা ভোটের পরে রাজ্যে রাজ্যপাল হিসেবে নিযুক্ত হওয়ার পর থেকেই রাজ্য সরকারের সঙ্গে বিবাদে জড়িয়েছেন রাজ্যপাল। প্রতিদিনই তিনি বিভিন্ন ইস্যুতে টুইট করে রাজ্য সরকারকে বিঁধছেন। যা একেবারেই ভাল চোখে দেখছে না তৃণমূল কংগ্রেস। তাদের অভিযোগ রাজ্যপাল বিজেপির মুখপাত্র হিসেবে কাজ করছেন। এদিন সেই কথাই আরও একবার বললেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। তিনি রাজ্যপাল জগদীপ ধনখড়কে তৃণমূলের মুখপাত্র বলে কটাক্ষ করেন। যদিও এব্যাপারে বিজেপির মত হল, রাজ্যপাল সাধারণ মানুষের কথা বলেন। রাজ্যপালও বলেন, তিনি কোনও দলের নন, তিনি সাধারণ মানুষের।

কর্মসংস্থান ইস্যুতে সরকারকে আক্রমণ

কর্মসংস্থান ইস্যুতে সরকারকে আক্রমণ

এদিন রাজ্য বিজেপির পর্যবেক্ষক মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে টুইটে বলেছেন, মুখ্যমন্ত্রীত্বের মেয়াদ শেষের পর্যায়ে এসে ৩৫ লক্ষ চাকরির প্রতিশ্রুতি দিচ্ছেন! কিন্ত বাস্তব হল তৃণমূল কংগ্রেসের দুর্নীতি এবং সিন্ডিকেট নীতি, অবশিষ্ট চাকরিগুলিও ছিনিয়ে নিয়েছিল যুবক যুবতীদের থেকে। এব্যাপারে পাল্টা আক্রমণ করেছেন নুসরত জাহান। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মো্দী বলেছিলেন, বছরে দুই লক্ষ কর্মসংস্থান হবে। কিন্তু তা হয়নি। এখন দিলীপ ঘোষও একই কথা বলছেন। বাংলায় এসব চলবে না। বাংলার মানুষ অশিক্ষিত নন বলেও মন্তব্য করেন নুসরত জাহান। এদিনের সাংবাদিক সম্মেলন থেকে বিজেপির উদ্দেশে তিনি বলেছেন, বাংলায় ক্ষমতা দখলের আগে বাংলা ভাষা এবং শিক্ষা সম্পর্কে বিজেপিকে শিক্ষা নিতে হবে।

পুজোর উদ্বোধনে বিজেপিকে বিষ বলে কটাক্ষ করেছিলেন

পুজোর উদ্বোধনে বিজেপিকে বিষ বলে কটাক্ষ করেছিলেন

রবিবার জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে গিয়ে, বিজেপিকে বিষ বলে কটাক্ষ করেছিলেন জগদীপ ধনখড়। একইসঙ্গে লাভ জেহাদ নিয়ে বিজেপির মুখ্যমন্ত্রীদের পদক্ষেপ নিয়ে সরব হয়েছিলেন তিনি। নুসরত বলেছিল লাভ এবং জেহাদ শব্দ দুটি পাশাপাশি বসতে পারে না। তিনি বলেছিলেন, ভালবাসা এবং প্রেম একেবারেই ব্যক্তিগত। কেউ কাকে ভালবাসবে, তা নিয়ে কারও কিছু বলার থাকতে পারে না বলে মন্তব্য করেছিলেন তিনি। বিজেপিকে উপদেশ দিয়ে তিনি বলেন, মানুষের মধ্যে ধর্মের নামে বিবাদ না ছড়িয়ে, আগে মানুষকে ভাল বাসতে হবে।

 আগেও রাজ্যপালের অবস্থান নিয়ে কটাক্ষ করেছিলেন

আগেও রাজ্যপালের অবস্থান নিয়ে কটাক্ষ করেছিলেন

এর আগেও রাজ্যপালের অবস্থান নিয়ে সরব হতে দেখা গিয়েছে নুসরত জাহানকে। অগাস্টের শেষের দিকে নিট এবং জয়েন্ট পরীক্ষা নিয়ে সরাসরি রাজ্যপাল ধনখড়কে খোঁচা দিয়েছিলেন তিনি। টুইটে তিনি বলেছিলেন, এখন কেন চুপ ধনখড়জি, দেশের পড়ুয়াদের জন্য মুখ খুলুন।

তৃণমূল ভেঙে ভিতরে ভিতরে মহাজোট গড়ে উঠছে বাংলায়! বিজেপিকে চ্যালেঞ্জ কংগ্রেসের

English summary
Nusrat Jahan criticises Governor Dhankhar as spokesperson of BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X