• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পিসি' সম্বোধনের জবাবে 'কাকু' আখ্যা অমিতকে! নুসরতের টুইট-বাণে সংঘাত নয়া মোড় নিচ্ছে সোশ্যাল মিডিয়ায়

কখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'ভাইপো' আখ্যা ও মমতা বন্দ্যোপাধ্যায়কে 'পিসি' আখ্যা, এইভাবেই বিজেপি ক্রমাগত আক্রমণ শানিয়ে আসছিল। অভিষেক যা নিয়ে বহুবার মুখ খুলে চ্যালেঞ্জ জানান, তাঁর নাম নিয়ে যেন বিজেপি নেতারা বক্তব্য রাখেন! এরপর তৃণমূলের তরফে নুসরত নিলেন গেরুয়া শিবিরকে একহাত।

আমিত মালব্যর টুইট

আমিত মালব্যর টুইট

বিজেপির আইটি সেলের প্রধান তথা রাজ্য বিজেপির সহকারী পর্যবেক্ষক অমিত মালব্য টুইটারে মমতাকে টার্গেট করে লেখেন, 'গতকাল পিসি স্লোগান দেন জয় বাংলা। তিনি কি জানেন, মুজিবর রহমান, এই স্লোগান তুলে বাংলাদেশ মুক্তিযোদ্ধাদের ডাক দিয়েছিলেন?. '

'পিসি কার কাছ থেকে মুক্তি চান?'

'পিসি কার কাছ থেকে মুক্তি চান?'

অমিত মালব্যে তাঁর টুইটে প্রশ্ন তোলেন, 'পিসি কার কাছ থেকে মুক্তি চান? নেতাজি যেখানে ঐক্যবদ্ধ ভারতের স্বপ্ন দেখেছিলেন, সেখানে মমতা বিভাজনের কথা বলছেন।' বিজেপি র আইটি সেলের প্রধান অমিতের এই বক্তব্যে এরপর তাগড়া জবাব দেন মমতার আরও এক সৈনিক নুসরত জাহান।

পিসির জবাবে কাকু সম্বোধন

পিসির জবাবে কাকু সম্বোধন

এরপরই অমিত মালব্যকে তোপ দেগে নুসরত জাহান টুইটে লেখেন, ' হ্যাঁ কাকু সেই ঔপনিবেশিক অতীতকে মনে করুন। আপনার এবং বিজেপির আদর্শের গুরু হেগড়েওয়ার, গোলওয়ালকার, এবং সভারকার ইংরেজদের পক্ষ নিয়েছিলেন। ওঁরা দেশের স্বাধীনতা সংগ্রামে অংশ নেননি।'

জয় শ্রীরাম ও জয় বাংলা স্লোগান

জয় শ্রীরাম ও জয় বাংলা স্লোগান

প্রসঙ্গত, গতকাল ভিক্টোরিয়াতে ২৩ জানুয়ারি উপলক্ষ্যে এক অনুষ্ঠানে বক্তব্য রাখতে ওঠেন মমতা। সেই সময় মঞ্চে ছিলেন প্রধানমন্ত্রী। আর তখনই দর্শকাসন থেকে 'জয় শ্রীরাম 'স্লোগান শোনা যায়। মুহূর্তে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী প্রতিবাদ জানিয়ে নিজের ভাষণ না দিয়েই চলে যান। তারপর থেকেই তোলপাড় হয় বাংলার রাজনীতি।

হুগলীঃ বিজেপির পতাকা ছিঁড়ে ফেলে দেওয়াকে কেন্দ্র করে চাঞ্চল্য

মোদীজির আমলে জিডিপির বিকাশ হয়েছে, জ্বালানি তেলের দাম বৃদ্ধি নিয়ে কেন্দ্রকে তোপ রাহুল গান্ধীর

English summary
Nusrat answers Amit Malvya by calling him 'Uncle' as he attacks Mamata saying 'Pishi'
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X