• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বীরভূমের গরম হাওয়া পূর্ব বর্ধমানে' চলবে না! ফের সিদ্দিকুল্লার নিশানায় অনুব্রত

  • |

অনুব্রত মণ্ডল বনাম সিদ্দিকুল্লা চৌধুরী ইস্যুতে ফের সরগরম রাজ্যরাজনীতি। এবার ফের একবার বীরভূমের দাপুটে তৃণমূল নেতার দিকে বর্ধমানের অপর তৃণমূল নেতা ও মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী পারদ চড়িয়েছেন। সিদ্দিকুল্লা কী বলেছেন, দেখা যাক।

সিদ্দিকুল্লার অভিযোগ

সিদ্দিকুল্লার অভিযোগ

বর্ধমানে এক সভায় যোগ দিয়ে সিদ্দিকুল্লা বলেন, তাঁর সভা করতে বাধা দেওা হচ্ছে। মঙ্গলকোটে তাঁর সভায় বাধা দেওয়া হয় বলে দাবি পূর্ব বর্ধমানের এই নেতার। তাঁর দাবি যে অনুগামীরা তাঁর সমর্থনে সভায় যোগ দেন তাঁদেরও হুমকি দেওয়া হচ্ছে।

 'বীরভূমের গরম হাওয়া ' মন্তব্য

'বীরভূমের গরম হাওয়া ' মন্তব্য

' অনুব্রত মণ্ডল বীরভূমে নেতৃত্ব দিচ্ছেন । ঠিক আছে। কিন্তু বীরভূমের গরম হাওয়া এনে পূর্ব বর্ধমানের মঙ্গলকোট গরম করবেন, তা চলবে না।' এই বার্তা দিয়ে শুক্রবারের সভা থেকে পারদ চড়িয়ে দেন সিদ্দিকুল্লা। ফলে ফের একবার দলের দুই নেতার মধ্যে ফাটল স্পষ্ট হতে শুরু করেছে।

সিদ্দিকুল্লার বড় বার্তা

সিদ্দিকুল্লার বড় বার্তা

' উনি বীরভূম জেলাতে নেতৃত্ব দিন। কিন্তু পূর্ব বর্ধমানের তিনটি বিধানসভা , আউশগ্রাম, কেতুগ্রাম,মঙ্গলকোট তাঁর হাত থেকে নিয়ে পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের মধ্যে অন্তর্ভূক্ত করা হোক।' এইভাবেই কার্যত সুর চড়িয়েছেন সিদ্দিকুল্লা।

মঙ্গলকোট ও সিদ্দিকুল্লা

মঙ্গলকোট ও সিদ্দিকুল্লা

সিদ্দিকুল্লা দাবি করেন, গত ৪ বছর বিভিন্ন বাধার জেরে তিনি মঙ্গলকোট যেতে পারেননি। তাঁকে বাধা দেওয়া হয় বলে দাবি করেন তিনি। এরপর মঙ্গলকোটে ঢুকে একের পর এক সভা সিদ্দিকুল্লা শুরু করতেই তাঁর সমর্থক ,অনুগামীদের হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি সিদ্দিকুল্লার। তৃণমূলের মন্ত্রীর মতে, অনেকেই নিজেকে দলের উর্ধে ভাবতে শুরু করেছেন। সিদ্দিকুল্লা বলেন, 'আমি তৃণণূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন সৈনিক, সিপিএমের বিরুদ্ধে লড়েছি। এখনকার অই লড়াই করতে আমি ভয় পাইনা।'

English summary
Now TMC's Siddiqullah Chowdhury slams Anubrata Mondal over rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X