• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু গড়ে গিয়ে বিজেপি নেতাদের বিশেষণে ভূষিত করলেন সৌগত! কার কী নাম দিলেন

  • |

অধিকারী গড়ে দীর্ঘদিন পরে তৃণমূলের (trinamool congress) সভা। শুভেন্দু অধিকারী (suvendu adhikari) বিজেপিতে (bjp) যোগ দেওয়ার পর প্রথমবার। সেই সভা থেকে তৃণমূল সাংসদ সৌগত রায় যেমন শুভেন্দু অধিকারীর প্রতি আক্রমণ শানিয়েছেন, ঠিক তেমনই আক্রমণ শানিয়েছেন, অমিত শাহ, দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয়ের প্রতিও। প্রত্যেককেই আলাদা আলাদা বিশেষণে ভূষিত করেছেন তিনি।

পূর্ব মেদিনীপুরঃ শুভেন্দু এমন কিছু পালোয়ান নয় মন্তব্য সৌগত রায়ের
শুভেন্দু অধিকারীকে নিশানা

শুভেন্দু অধিকারীকে নিশানা

শুভেন্দু অধিকারীর সঙ্গে আলোচনা চালাতে তৃণমূলের তরফে সৌগত রায়কেই দায়িত্ব দিয়েছিল তৃণমূল। সেই সৌগত রায়কেই শেষ হোয়টসঅ্যাপ করে শুভেন্দু অধিকারী বলেছিলেন বর্তমান পরিস্থিতিতে একসঙ্গে চলা যেতে পারে না। বিজেপিতে যোগ দেওয়ার পর সৌগত রায় শুভেন্দু অধিকারীকে বিশ্বাসঘাতক বলেছিলেন। আর বুধবার অধিকারী গত কাঁথিতে দাঁড়িয়ে সৌগত রায় বলছেন কাঁথি কোনও পরিবারের জমিদারি নয়। শুভেন্দু অধিকারীকে নিশানা করে তিনি বলেছেন, বাবা শিশির অধিকারীর জন্য শুভেন্দু নিজের জায়গায় পৌঁছেছেন। কিছু সুবিধাবাদী গান্ধী হত্যাকারীদের দলে যোগদান করেছেন বলেও এদিন মন্তব্য করেছেন বর্ষীয়ান তৃণমূল সাংসদ। যাঁরা স্বাধীনতা সংগ্রামী সতীশ সামন্তদের নাম করে গান্ধী হত্যাকারীদের দলে যোগদান করেন, মেদিনীপুরের মাটিতে তাঁদের কোনও জায়গায় নেই বলেও মন্তব্য করেন সৌগত রায়।

নিশানা অমিত শাহকে

নিশানা অমিত শাহকে

এদিনের সভা থেকে অমিত শাহকে নিশানা করেন সৌগত রায়। অমিত শাহ মাঝে মধ্যেই রাজ্য সফরে আসছেন। বলছেন, বিধানসভা নির্বাচনে বিজেপি ২০০-র বেশি আসন পাবে। এই বিষয়টিকেই কটাক্ষ করেছেন সৌগত রায়। তিনি বলেছেন, মোটাভাই মাঝে মধ্যে হনুমানের মতো লাফিয়ে বাংলায় আসছেন, এর ওর বাড়িতে খেয়ে চলে যাচ্ছেন, আর বলছেন তারা ২০০ আসন পাবেন। এই সংখ্যার ধারে কাছে বিজেপি আসতে পারবে না বলে কাঁথির সভায় তৃণমূলের সমর্থকদের আশ্বস্ত করেন সৌগত রায়।

কৈলাশ বিজয়বর্গীয়কে বর্গী বলে আক্রমণ

কৈলাশ বিজয়বর্গীয়কে বর্গী বলে আক্রমণ

আশুতোষ কলেজের পদার্থবিদ্যার প্রাক্তন অধ্যাপক সৌগত রায় এদিন মধ্যপ্রদেশের বিজেপি নেতা তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত কৈলাশ বিজয়বর্গীয়কে বর্গী বলে আক্রমণ করেন। তিনি বলেন, আমরা ছোটবেলায় বর্গী এল দেশে, কবিতা পড়তাম। সেই বর্গীরই একজন হলেন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি আরও বলেন, বাংলায় লাশের রাজনীতি করছেন কৈলাশ। প্রেমে ব্যর্থ হলে গলায় দড়ি দিলেও বিজেপি তাঁকে শহিদের মর্যাদা দিচ্ছে বলে অভিযোগ করেছেন সৌগত রায়।

 দিলীপ ঘোষকে নিশানা

দিলীপ ঘোষকে নিশানা

সৌগত রায় এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিশানা করেছেন। তিনি বলেছেন, দিলীপ ঘোষ মত্ত যাঁড়। সকালে হাঁটতে বেরিয়ে যাকে পারছে তাঁকে গুঁতিয়ে যাচ্ছে। চ্যালেঞ্জ নিয়ে সৌগত রায় বলেন, বাপের বেটা হলে তৃণমূলের কাউকে মেরে দেখাও। প্রসঙ্গত উল্লেখ্য সৌগত রায় দিলীপ ঘোষের প্রতি ষাঁড় বিশেষণটিকে যেন বেছে বেছে নিয়েছেন। অন্যদিকে দিলীপ ঘোষও মোষ শব্দটি প্রয়োগ করছেন সৌগত রায়ের প্রতি।

'অমিত শাহের পা ধরলেন' শুভেন্দু, 'লজ্জা লাগে'! অধিকারীগড় থেকেই পরিবারতন্ত্র নিয়ে পাল্টা তোপ ফিরহাদের

English summary
Not only Suvendu Adhikari, Sougata Roy criticises Amit Shah, Dilip Ghosh and Kailash Vijayvarghiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X