• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ভাঙন সময়ের অপেক্ষা! শুধু শুভেন্দুই নন, কত সাংসদ বিজেপির 'নাগালে', নাম ফাঁস অর্জুনের

  • |

শুভেন্দু অধিকারীকে (subhendu adhikari) নিয়ে জল্পনা অব্যাহত। আপাতত তিনি তৃণমূল না ছাড়ার বার্তা দিলেন তাঁর রাজনৈতিক ভবিষ্যত নিয়ে গুজব অব্যাহত। সেই কারণে শুভেন্দু অধিকারীর বলেছেন, কোনও কথা বিশ্বাস করতে হলে যেন তাঁর মুখ থেকে শুনেই বিশ্বাস করা হয়। এদিন সকালে জল্পনা আরও বাড়িয়েছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং(arjun singh)। তিনি বলেছেন, শুভেন্দু অধিকারী ছাড়াও পাঁচ সাংসদ যে কোনও সময়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে পারেন।

অর্জুন সিং-এর দাবি

অর্জুন সিং-এর দাবি

এদিন সকালে অর্জুন সিং দাবি করেন, শুধু শুধু শুভেন্দু অধিকারীই নন, যে কোনও সময় তৃণমূল ছাড়তে তৈরি ঘাসফুল শিবিরের অনন্ত পাঁচজন সাংসদ। তাঁদের বিজেপিতে আসা সময়ের অপেক্ষা বলেও দাবি করেন তিনি। সেই তালিকায় দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় রয়েছেন বলেও ইঙ্গিত করেন অর্জুন সিং। তিনি বলেন, সৌগত রায় শুধু ক্যামেরার সামনে তৃণমূল, তৃণমূল বলে চিৎকার করে মমতার বার্তা শুভেন্দু অধিকারীর কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছিলেন। কিন্ত ক্যামেরা সরিয়ে নিয়ে তিনিও সেই দলে না লিখিয়ে নেবেন।

সরকার পড়ে যাবে

সরকার পড়ে যাবে

অর্জুন সিং দাবি বলেন, শুভেন্দু অধিকারীর মতো কোনও নেতা তৃণমূল ছাড়লে আর কিছু থাকবে না। সরকারটাই পড়ে যাবে। তৃণমূলের আর কোনও শক্তিই থাকবে না। তিনি বলেন, তাঁকে যে ভাবে তৃণমূলে হেনস্থা করা হয়েছিল, তাই করা হচ্ছে শুভেন্দু অধিকারীর সঙ্গে।

নৌকায় চেপে পুণ্যার্থীদের শুভেচ্ছা

নৌকায় চেপে পুণ্যার্থীদের শুভেচ্ছা

এদিন সকালে ব্যারাকপুরে গঙ্গার বিভিন্ন ঘাটে ছটপুজো উপলক্ষে হাজির হয়েছিলেন পুণ্যার্থীরা। ভাটপাড়া, জগদ্দল, শ্যামনগর-সহ সব ঘাটেই উপচে পড়েছে ভিড়। নৌকায় চেপে তাঁদের শুভেচ্ছা জানান আর্জুন সিং।

পাল্টা প্রতিক্রিয়া সৌগত রায়ের

পাল্টা প্রতিক্রিয়া সৌগত রায়ের

পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়ে সৌগত রায় বলেন, তিনি অর্জুন সিং-এর বাবার সঙ্গে রাজনীতি করেছেন। কিন্তু অর্জুন সিং তো বাহুবলী। আর অর্জুন সিং এমন কোনও মানুষ নন যে তাঁর প্রতিক্রিয়া দিতে হবে। তিনি কটাক্ষ করে বলেন, অর্জুন সিং যা বলছে সেগুলো ও দিবাস্বপ্নে ভেবে থাকতে পারে। তিনি আরও বলেন, অমিত মালব্য এসেছেন, এরপরেই মিথ্যা প্রচার শুরু করেছে বিজেপি। তিনি আরও বলেন, তিনি রাজনীতি ছেড়ে দেবেন, মরে যাবেন, কিন্তু কোনও দিন বিজেপিতে যোগ দেবেন না। কেননা তিনি বিজেপিকে সাম্প্রদায়িক দল বলেই মনে করেন।

আপাতত দল না ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন শুভেন্দু অধিকারী

আপাতত দল না ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন শুভেন্দু অধিকারী

বিজেপি নেতাদের মধ্যে অর্জুনই সিংই শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রথমবারের জন্য এমন মন্তব্য করলেন। এর আগে অমিত শাহ থেকে কৈলাশ বিজয়বর্গীয় কিংবা মুকুল রায়, সবাই বলেছেন, শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁদের কোনও কথা হয়নি। তবে শুভেন্দু অধিকারীর মতো বড় নেতার জন্য বিজেপির দরজা খোলা এবং তিনি যদি তৃণমূলে যোগ দেন তাহলে, তাঁকে স্বাগত জানানো হবে বলেও মন্তব্য করেছিলেন তিনি। আর ১৯ নভেম্বর রামনগরে অরাজনৈতিক সভা থেকে শুভেন্দু অধিকারী বলেছিলেন মুখ্যমন্ত্রী তাঁকে তাড়াননি আর তিনিও দল ছাড়েননি।

English summary
Not only Subhendu Adhikari, but also five TMC MPs are in contact with BJP, claims Arjun Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X