• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলবদলের অপপ্রচারকে উড়িয়ে ২০২১ এ তৃণমূলকে উৎখাতের ডাক শুভ্রাংশুর

  • By Aveek Banerjee
  • |

সোমবার শোনা গিয়েছিল বিজেপি নেতা মুকুল রায়ের ছেলে তথা বিধায়ক শুভ্রাংশুর দলবদল নিয়ে। সূত্রের খবর ছিল, বিজেপি ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে ফেরত যাবেন বীজপুরের বিধায়ক শুভ্রাংশু, সঙ্গে নোয়াপাড়ার বিধায়ক সুনীল সিং। কিন্তু মঙ্গলবার বিজেপি পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে সেই গুঞ্জন উড়িয়ে ২০২১ এর নির্বাচনে তৃণমূলকে উৎখাত করার ডাক দিলেন শুভ্রাংশু রায়।

দলবদলের অপপ্রচারকে উড়িয়ে ২০২১ এ তৃণমূলকে উৎখাতের ডাক শুভ্রাংশুর

এদিন সাংবাদিক সম্মেলনে শুভ্রাংশু বলেন, কয়েকটি সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে, আমি নাকি দল পরিবর্তন করছি। তা নিয়ে হাহাকার পড়ে গিয়েছে। এদিন সাংবাদিকদের কাছে তিনি জানতে চান, আমরা কার কাছে গিয়ে দল পরিবর্তনের কথা বলেছি সেটা কি জানতে পারি?

তিনি আরও বলেন, আমরা নিজের ইচ্ছায় তৃণমূল কংগ্রেস ছেড়ে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছি। এইসব রটনা করে আমার বিরুদ্ধে যতটা না টার্গেট করা হচ্ছে তার থেকে বেশি টার্গেট করা হচ্ছে আমার বাবাকে।

সব জল্পনার অবসান ঘটিয়ে তিনি বলেন, যে কারণে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য তৃণমূল কংগ্রেসে শামিল হয়েছিলাম, সেটা ধীরে ধীরে ফিকে হয়ে যাওয়ায় নিজের ইচ্ছায় ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছি। আর ভারতীয় জনতা পার্টিতেই থাকব।

শুভ্রাংশু রায় আরও বলেন, বাবা একটা সংকল্প নিয়েছে ২০২১ এ তৃণমূলকে পশ্চিমবঙ্গ থেকে উচ্ছেদ করার। সেই টার্গেটে আমি ও আমার কিছু সতীর্থ শামিল হয়েছি। তাই টার্গেটটা আমাদের দিকে করে ফোকাসটা বাবার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। আমার সাথে বিজেপিতে যোগ দিয়েছিল হালিশহর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সহ অন্যান্যরা। তাদের বাড়ি ভাঙচুর সহ মারধর করা হচ্ছে বলেও শুভ্রাংশু এদিন অভিযোগ করেছেন।

দুটি কেন্দ্রশাসিত অঞ্চল এক হয়ে যাচ্ছে, মোদী সরকারের প্রস্তাবিত বিল পাস রাজ্যসভায়

English summary
Not changing party, says Mukul Roy son Subhranshu Roy on shift from BJP to TMC rumour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X