• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিকিৎসকদের তথ্য বিভ্রান্তি, ৭ নয় রাজ্যে করোনার বলি ৩, জানালেন মুখ্যসচিব

৩ থেকে বেড়ে ৭, আবার কমে তিন। দেড় ঘণ্টার ব্যবধানে রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যুর সংখ্যায় এভাবেই উত্থান পতন। সকাল থেকে ৩ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছিল সরকার। বিকেলে চিকিৎসকরা নবান্ন থেকে ভিডিও কনফারেন্স করে জানান রাজ্যে করোনার বলি ৭ জন। ঠিক তার দেড়ঘণ্টার মধ্যে আবার রাজ্যের মুখ্যসচিব সাংবাদিক বৈঠক করে জানান ৭ নয় ৩ জনেরই মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে।

কমল মৃতের সংখ্যা

কমল মৃতের সংখ্যা

মৃতের সংখ্যার সঙ্গে সঙ্গে কমেছে আক্রান্তের সংখ্যাও। বিকেলে চিকিৎসকরা জানিয়েছিলেন ৫৩ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। তার পরেই সাংবাদিক বৈঠক ডেকে রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা জানান কিছু বিভ্রান্তি হয়েছে রাজ্যে করোনা ভাইরাসে ৭ জন নন ৩ জনই মারা গিয়েছে। আক্রান্তও ৫৩ নয় ৩৪ জন। অতিরিক্ত যে চারজনের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে বলে ধরা হচ্ছে, আসলে তা নয়, তাঁরা আগে থেকেই অসুস্থ হয়ে হাপাতালে ভর্তি ছিলেন। কাজেই বাকি চারজনের যে করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে তা প্রমাণিত হয়নি বলে জানিয়েছেন মুখ্যসচিব।

মুখ্যমন্ত্রীর সংখ্যাতেই সিলমোহর

মুখ্যমন্ত্রীর সংখ্যাতেই সিলমোহর

গতকাই মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন করোনা ভাইরাসে রাজ্যে মাত্র ৩ জনের মৃত্যু হয়েছে। তারপরেই নবান্নে চিকিৎসকদের সাংবাদিক বৈঠকে মৃতের সংখ্যা বৃদ্ধি উদ্বেগ বাড়িয়েছিল। কিন্তু দিনের শেষে মুখ্যমন্ত্রীর নির্ধারিত সংখ্যাতেই সিলমোহর পড়ল। কাজেই করোনায় মৃত্যুর হার নিয়ে আপাতত স্বস্তি পেলেন রাজ্যেবাসী।

সকলকে প্রথম থেকে অষ্টম শ্রেণী পাশ করাতে হবে শিক্ষামন্ত্রীর নির্দেশ
আক্রমণ বিজেপি

আক্রমণ বিজেপি

এদিকে মুহূর্তে মুহূর্তে করোনা ভাইরাসের মৃত্যুর সংখ্যা এবং আক্রান্তের সংখ্যা বদলে তথ্য গোপনের অভিযোগ করেছে বিজেপি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেছেন করোনা নিয়ে তথ্য গোপন করছে সরকার। এতে বিপদ আরও বাড়বে।

English summary
Not 7 coronavirus death in Bengal is 3, says chief secretary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X