• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রধানমন্ত্রী মোদীর ডাকে জনতা কার্ফুতে সামিল উত্তরবঙ্গও

  • |

ভয়াবহ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনতার জন্য জনতার কার্ফুর আবেদনে সাড়া দিয়েছেন উত্তর দিনাজপুর জেলার জনতা। জেলা সদর রায়গঞ্জ শহরের উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের রায়গঞ্জ ডিপোতে জনতার কার্ফুতে ছিল শ্মশ্মানের নিস্তব্ধতা। রাজ্য সরকারের পরিবহন পরিষেবা বজায় রাখতে সরকারি বাস রাস্তায় নামানোর চেষ্টা করলেও গাড়ির চালক ও খালাসি ছাড়া একজন যাত্রীরও দেখা মেলেনি।

প্রধানমন্ত্রী মোদীর ডাকে জনতা কার্ফুতে সামিল উত্তরবঙ্গও

করোনা ভাইরাসকে রুখতে রায়গঞ্জের জনতা জনার্দন মোদিজীর আহ্বানে সাড়া দিয়ে আজ সকাল থেকেই নিজেদের বন্দি রেখেছেন নিজেদের ঘরে। উদ্দেশ্য একটাই করোনা ভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর উদ্যোগকে সহায়তা করা। রায়গঞ্জ ডিপোর কর্তব্যরত চালক থেকে কন্ডাকটর জানালেন যাত্রী পরিষেবা দিতে বাস বের করার উদ্যোগ নেওয়া হয়েছে কিন্তু একটিও যাত্রী না থাকায় খালি বাস নিয়ে গন্তব্যস্থলে যেতে হবে নয়তো বা ডিপোতেই ফিরিয়ে আনতে হবে বাস। কেননা সাধারন মানুষ জনতার কার্ফুতে শামিল হয়ে আজ রাস্তায় বের হয়নি। শুধু রায়গঞ্জ সরকারি বাস ডিপোই নয়, উত্তর দিনাজপুর জেলার সদর শহর সমস্ত রায়গঞ্জেই যেখানে সকাল থেকেই থাকে মানুষের চিরম ব্যাস্ততা।

লোকজনের সমাগম আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে ভয়াবহ করোনা ভাইরাস প্রতিরোধে সাধারন মানুষ জনতার কার্ফুতে শামিল হয়েছেন। নিজেদের বাড়ি ঘর থেকে একজনও আজ বের হননি রাস্তায়। রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে বেসরকারি বাসস্ট্যান্ড যেখানে সকাল থেকেই যাত্রী সাধারন ও জনকোলাহলে পরিপূর্ণ থাকে আজ সেখানে মানুষ জনতার কার্ফুর আবেদনে সাড়া দিয়ে জনশূন্য করে দিয়েছেন। শুধু তাই নয় সকাল থেকেই রায়গঞ্জ শহরের বিদ্রোহী মোড় থেকে শুরু করে শিলিগুড়ি মোড় জনাকীর্ণ এই পথ ছিল একেবারেই জনমানবহীন শুনশান।

English summary
North Bengal participate Janta Curfew
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X