• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপি দুর্গে তৃণমূল কংগ্রেসের জোর ধাক্কা! '২১-র ভোটের আগে একাধিক পদ্ম-হেভিওয়েটের দলবদল

কার্যত ভোট রণদুন্দুভি বাংলার মাটিতে বেজে গিয়েছে। লোকসভা ভোটের জবাব বিধানসভায় সুদে আসলে বিজেপিকে মিটিয়ে দিতে মুখিয়ে রয়েছে তৃণমূল। ক্ষুরধার প্রশান্ত কিশোরকে সঙ্গে নিয়ে মমতা শিবির একচুল জমি বিজেপিকে ছাড়তে রাজি নয়। এমন অবস্থায় বঙ্গ বিজেপিতে দিলীপ ঘোষের পদত্যাগ থেকে শুরু করে দলীয় ফাটল ঘিরে একের পর এক পরিস্থিতি উঠে আসতে শুরু করেছে। এরইমধ্যে খবর উত্তরবঙ্গ থেকে।

 হেভিওয়েটের দলবদল

হেভিওয়েটের দলবদল

ক্রমেই শক্তি বাড়াতে শুরু করে দিয়েছ তৃণমূল। কখনও যুদ্ধাস্ত্রে কখনও বা যুদ্ধনীতিতে বিজেপিকে কুপোকাত করতে ছাড়ছে না মমতার দল। এদিন আলিপুরদুয়ারে বিজেপির তাবড় হেভিওয়েটদের ঘরে তুলে নিল তৃণমূল কংগ্রেস।

 বিজেপি নেতাদের দলবদল

বিজেপি নেতাদের দলবদল

এদিন আলিপুরদুয়ারের বিজেপি শিবির থেকে একাধিক নেতা তৃণমূলে যোগ দিয়েছেন। সেখানের কালচিনি বিধানসভার বহু নেতা সহ তাঁদের কর্মী সমর্থকরাও বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

শিবিরের শক্তি বাড়াচ্ছে ঘাসফুল

শিবিরের শক্তি বাড়াচ্ছে ঘাসফুল

বিধানসভা ভোট যত এগিয়ে আসছে, বিজেপি বুঝে যাচ্ছে

বাংলার মাটি কতটা শক্ত জমি মমতার শাসন উৎখাতের ক্ষেত্রে! ফলে বারবার গেরুয়া শিবিরে ভাঙনের তত্ত্ব সামনে আসতে শুরু করে দিয়েছে। দলের একের পর এক নেতাকে ঘিরে দিল্লি থেকে কলকাতা সরব হয়েছে। এরমধ্যে দুই কেন্দ্রীয় চরিত্র দিলীপ ঘোষ ও মুকুল রায়।

দলে দলে তৃণমূলে যোগ

দলে দলে তৃণমূলে যোগ

বিজেপির নেতৃত্বে ভাঙনের খবর রতেই এদিকে, উত্তরবঙ্গে আলিপুরদুয়ারের আরও বেশ কিছু নেতা বিজেপিতে যোগ দেবেন বলে খবর। এর আগে দক্ষিণ দিনাজপুরের নেতা বিপ্লব মিত্র বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। মমতার এককালের ঘনিষ্ঠ বিপ্লব ফের দলে আশায় উত্তরবঙ্গে ঘুঁটি সাজাতে শুরু করেছে তৃণমূল।

 তৃণমূলের সঙ্গে যোগাযোগ শুরু ৪ তাবড় বিজেপি নেতার

তৃণমূলের সঙ্গে যোগাযোগ শুরু ৪ তাবড় বিজেপি নেতার

সূত্রের খবর ৪ বিজেপি সাংসদ নাকি ইতিমধ্যেই যোগাযোগ করতে শুরু করেছেন তৃণমূল কংগ্রেসে। এমনকী ২১ জন বিজেপি কাউন্সিলরও যোগাযোগ করছে শাসক দলের সঙ্গে। এই নিয়ে এখন তুমুল জল্পনা চলছে রাজ্য রাজনীতিকে।

বাংলায় লকডাউনের দিনবদল! নয়া বিজ্ঞপ্তিতে কবে কবে লকডাউন, জানাল নবান্ন

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
North Bengal BJP leaders from Alipurduar joins TMC before 2021 West Bengal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X