• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্কুলের প্রধান শিক্ষক-শিক্ষিকাদের সমস্ত অভিযোগ খতিয়ে দেখতে হবে! অস্বস্তিতে ঢাকতে বিবৃতি দিল নবান্ন

Google Oneindia Bengali News

স্কুলের প্রধান শিক্ষক-শিক্ষিকাদের সমস্ত অভিযোগ খতিয়ে দেখতে হবে! অস্বস্তিতে ঢাকতে বিবৃতি দিল নবান্ন। উল্লেখ্য, উচ্চ মাধ্যমিকের রেজাল্ট প্রকাশিত হওয়ার পর থেকেই একাধিক জেলাতে বিক্ষোভ শুরু হয়েছে পড়ুয়াদের। তাঁদের দাবি, পরীক্ষা না হওয়ার পরেও কীভাবে ফেল করানো হল।

অস্বস্তিতে ঢাকতে বিবৃতি দিল নবান্ন

কীসের ভিত্তিতে ফেল?আর এই অভিযোগে গত কয়েকদিন ধরে লাগাতার বিক্ষোভ চলছে রাজ্যে। জেলার বিভিন্ন স্কুলে এই বিক্ষোভ চলছে। এই অবস্থায় আজ শনিবার নবান্নে জরুরি তলব করা হয় পর্ষদ সভাপতি মহুয়া দাসকে। এই অবস্থায় নবান্নে জরুরি তলব করা হয় মহুয়া দাসকে।

জানা যায়, খোদ রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী মহুয়া দাসকে নবান্নে জরুরি তলব করা হয়। জরুরি তলব পেয়েই নবান্নে ছুটে যান পর্ষদ সভাপতি। কীভাবে পরীক্ষা না নিয়ে ফেল করানো হল পড়ুয়াদের? সে বিষয়ে মহুয়া দাশের কাছে ব্যাখ্যা চান মুখ্যসচিব। নবান্নে উচ্চ পর্যায়ের সেই বৈঠক হয়।

প্রায় ঘন্টাখানেক ধরে চলে সেই বৈঠক। সেখানে কীসের ভিত্তিতে ফেল হয়েছেন পড়ুয়ারা সে বিষয়ে মুখ্যসচিবকে তথ্য দিয়েছেন মহুয়া দাস। দীর্ঘ বৈঠক শেষে নবান্নের তরফে বিবৃতি জারি করা হয়। এই বিবৃতি উচ্চ মাধ্যমিক সংসদের তরফে প্রকাশ করা হয়।

যেখানে রাজ্যের সমস্ত স্কুলের প্রধান শিক্ষক-শিক্ষিকাদের বিষয়টি গুরুত্ব দিতে দেখার কথা বলা হয়েছে।

শুধু তাই নয়, পড়ুয়াদের ভবিষ্যতের কথা ভেবে সমস্যা শোনার কথা বলাও হয়। সেই মতো সংসদকে রিপোর্ট জমা দেবেন প্রধান শিক্ষক শিক্ষিকারা সেই রিপোর্ট খতিয়ে দেখার পরেই এই বিষয়ে বিস্তারিত আরও জানানো হবে বলে পর্ষদের তরফে জানানো হয়েছে।

English summary
Nobanno released notification, schools have to look over allegations by guardian
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X