• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন! আউশগ্রামে অনুব্রতর ভোটের 'দাওয়াই'

  • |

ফের বিজেপিকে (bjp) ঠেঙিয়ে পগারপার করার ডাক দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata mondal)। এদিন তিনি পূর্ব বর্ধমানের আউশগ্রামে কর্মিসভা করেন। সেই কর্মিসভা থেকেই তিনি কেন্দ্রের বিজেপি সরকার এবং বিজেপিকে নিশানা করেন। এর আগেও অনুব্রত মণ্ডল বিজেপিকে পগারপার করার ডাক দিয়েছিলেন। উত্তরে দিলীপ ঘোষ বলেছিলেন, স্থানীয় লোকেরাই এর জবাব দেবেন।

পূর্ব বর্ধমানঃ বিজেপি ও মিমকে তোপ অনুব্রতর
 ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন

ভুল ত্রুটি হলে ক্ষমা করবেন

এদিন আউশগ্রামের কর্মিসভা বলতে উঠেই অনুব্রত মণ্ডল আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্ডারের নাম করেন তিনি। পাশাপাশি সাংসদ অসিত মালের কথাও উল্লেখ করেন। তিনি বলেন, অমিত মালকে যখনই ডাকা হয়, তখনই আসে। আর অভেদানন্দ থান্ডারকে বাড়ির ছেলে বলে উল্লেখ করেন তিনি। বলেন, নিশ্চয়ই ভাল ছেলে। তিনি (বিধায়ক) যদি কোনও ভুল ত্রুটি করেন, তাহলে ক্ষমা করে দেওয়ার আহ্বান জানান বীরভূম জেলা তৃণমূলের সভাপতি। বলেন বাড়ির সন্তান ভেবে ক্ষমা করে দেবেন।

বিজেপির ২০০ আসনের দাবি নিয়ে কটাক্ষ

বিজেপির ২০০ আসনের দাবি নিয়ে কটাক্ষ

এদিন অনুব্রত মণ্ডল বিজেপির ২০০ আসনের দাবি নিয়ে কটাক্ষ করেন। তিনি বলেন, কীভাবে আসবেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, বিজেপিকে কেউ বিশ্বাস করে না। বিশ্বাস করতে পারে না। কেননা বিজেপি মানুষের কোনও উপকার করেনি। তিনি বলেন, বিজেপি বলতে পারবে না, তারা মানুষের জন্য কোনও কাজ করেছে।

ঠাণ্ডায় কৃষকদের রাস্তায় দাঁড় করিয়েছে

ঠাণ্ডায় কৃষকদের রাস্তায় দাঁড় করিয়েছে

অনুব্রত মণ্ডল অভিযোগ করেন বিজেপি সরকার ঠাণ্ডায় কৃষকদের রাস্তায় দাঁড় করিয়েছে। কৃষকের প্রতি বিজেপি সরকারের কোনও মায়াদয়া নেই বলে অভিযোগ করেন তিনি। শুধু তাই নয়, দিনমজুর, খেটে খাওয়া মানুষের প্রতিও তাদের কোনও মায়াদয়া নেই বলেও অভিযোগ করেন অনুব্রত মণ্ডল। লন্ডনে পালিয়ে যাওয়া নীরব মোদীকে দেশে না ফেরাতে পারায় প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন তিনি। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, তোমার আত্মীয় হয়। তাই তুমি তাঁকে দেশে ফিরিয়ে আনতে পারোনি, ১৪ হাজার কোটি টাকা মেরে দেওয়ার পরেও। এব্যাপারে তিনি বিজয় মালিয়ার নামও করেন অনুব্রত মণ্ডল।

আশা দিয়েছিলেন, কিন্তু কিছু করতে পারেননি

আশা দিয়েছিলেন, কিন্তু কিছু করতে পারেননি

অনুব্রত মণ্ডল বলেন, জনগণকে মোদী বলেছিলেন ভারতকে সোনার ভারত করব। কিন্তু গত আটবছরে কিছুই করতে পারোনি। দেশকে অন্ধকারে নামিয়ে দেওয়ার অভিযোগও করেন তিনি। অনুব্রত মণ্ডল অভিযোগ করেন, নরেন্দ্র মোদী বড়লোকদের দালাল। দেশে একের পর এক কয়লাখনি বিক্রি করে দিয়েছে। প্রত্যেকের অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা করে দেবে বলেছিলে, কিন্তু দাওনি। ২ কোটি বেকারের চাকরি দেবে বলেছিলে, কিন্তু তাও করোনি। তুমি আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তুলনা করছ।

বিজেপিকে ঠেঙিয়ে পগারপার করার ডাক

বিজেপিকে ঠেঙিয়ে পগারপার করার ডাক

এদিনের সভা থেকে অনুব্রত মণ্ডল বিজেপিকে ঠেঙিয়ে পগারপার করার ডাক দেন। সমবেত কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা কি পারবেন বিজেপিকে ঠেঙিয়ে পগারপার করতে, ক্ষমতা আছে, জোর আছে, সাহস আছে। সব প্রশ্নের উত্তরেই ভেসে আসে হ্যাঁ।

English summary
No one trusts BJP, claims Anubrata Mondal from his Aushgram meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X