• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর কথা কেউ শোনে না! সরকার পুলিশের আত্মবিশ্বাস নষ্ট করেছে, বিস্ফোরক দিলীপ ঘোষ

রাজ্যে সব কিছুই ভেঙে পড়েছে। শিক্ষা, শিল্প, প্রশাসন, সুরক্ষা কিছুই সুরক্ষিত নেই। মুখ্যমন্ত্রীর কথা কেই শোনে না। মানুষ এটা অনুভব করছেন বলে দাবি করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, মানুষ চাইছে বিজেপির হাত ধরে পরিবর্তন হোক। সেই জন্যই বিজেপি লড়াই করছে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

হেরে যাওয়ার ভয়

হেরে যাওয়ার ভয়

যে সরকার রাজ্যে রয়েছে, তাদের হেরে যাওয়ার ভয়। সেই জন্য অত্যাচার করছে। অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, পুলিশকে তার কাজ বাদ দিয়ে অনৈতিক কাজে লাগানো হচ্ছে। তাই সমাজে ক্রাইম বেড়ে যাচ্ছে। খুন, লুট ব্যাপকভাবে বেড়েছে বলেও অভিযোগ করেন তিনি।

পুলিশের প্রতি ভয় নেই

পুলিশের প্রতি ভয় নেই

দিলীপ ঘোষ বলেন, রাজ্যের পুলিশের একটা বড় অংশ এমন হয়ে গিয়েছে, যাঁদের কোমড়ে দড়ি পড়ানো উচিত, তাদের সঙ্গে বসে চা খাচ্ছে। এই কারণেই পুলিশের প্রতি ভয় নেই। আর পুলিশকে কেউ মানছেও না। এই সরকার পুলিশের আত্মবিশ্বাস নষ্ট করে দিয়েছে। পুলিশ স্বমহিমায় ফিরে এলে রাজ্যের আইনশৃঙ্খলা ঠিক হবে বলে মন্তব্য করেছেন তিনি।

মুখ্যমন্ত্রী অনেক কিছুই বলেন, কিন্তু কেউ শোনে না

মুখ্যমন্ত্রী অনেক কিছুই বলেন, কিন্তু কেউ শোনে না

বেসরকারি হাসপাতালে করোনা রোগীদের বেশি বিলের অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী অনেক কিছুই বলেন, কিন্তু তা কেউ শোনে না। মুখ্যমন্ত্রী বলেছিলেন রাজ্যে ফ্রিতে করোনার চিকিৎসা হয়। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, বেডই নেই। হাসপাতালে জায়গা হচ্ছে না। বেঘোরে মারা যাচ্ছে রোগীরা। মুখ্যমন্ত্রী আশ্বাসকে স্ট্যান্ট বাজি বলে কটাক্ষ করেন দিলীপ ঘোষ। তিনি বলেন মানুষের বিশ্বাস চলে গিয়েছে।

চা চক্র নিয়ে উচ্ছ্বসিত দিলীপ

চা চক্র নিয়ে উচ্ছ্বসিত দিলীপ

প্রতিদিন প্রাতর্ভ্রমণে বেড়িয়ে চা চক্র। যা নিয়ে উচ্ছ্বসিত দিলীপ ঘোষ। তিনি বলেন, সকালে ওটাই নিউজ হয়। সাধারণ মানুষে দেখা করেন। তিনি বলেন, তিনি যেভাবে মেশেন, সাধারণ মানুষে নেতাদের এইভাবে পায় না।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম

কাশ্মীরের থেকে অবস্থা খারাপ জেলার! তৃণমূলের শীর্ষ নেতার অবস্থা হতে পারে বিকাশ দুবের মতো, তোপ রাজুর

English summary
No one in a position to hear CM Mamata Banerjee's orders, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X