• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বালুরঘাটে তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ ঘটনায় এখনও গ্রেফতার হল না কেউ

  • |

তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। বিশ্বাসপাড়ায় বিস্ফোরণ কাণ্ডের ঘটনা একদিন পেরিয়ে গেলেও পুলিশ এখনো কোন কিনারা করতে পারেনি। এবং পুলিশের তদন্তের উপর কোন ভরসা নেই বলে দাবি করেন বিজেপির টাউন মণ্ডল কমিটি ।

তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ ঘটনায় এখনও গ্রেফতার হল না কেউ

এই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের জন্য সিআইডি তদন্তের দাবি জানিয়ে পুলিশ সুপার দেবর্ষি দত্তকে তারা একটি স্মারকলিপিও দেয় বিজেপির বালুরঘাট টাউন মণ্ডল কমিটির পক্ষ থেকে। শনিবার দুপুরে টাউন মণ্ডল সভাপতি সুমন বর্মণের নেতৃত্বে পুলিশ সুপারকে স্মারকলিপি প্রদান করা হয়। এদিন দলীয় কার্যালয় থেকে বিজেপির একটি প্রতিনিধি দল জেলা পুলিশ সুপারের অফিসে আসে। এবং তার পর নিজেদের দাবি দাওয়া সম্মেলিত স্মারকলিপি পুলিশ সুপারের কাছে জমা দেওয়া দেয়।

বিজেপির পক্ষ থেকে দাবি জানিয়ে বলেন পৌরসভা নির্বাচনের আগে তৃণমূল কর্মীর বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ ঘটে এবং এই ঘটনায় আজ সকালে তার স্ত্রী মারা যান। এক দিন পার হয়ে গেলেও বিস্ফোরণের ঘটনায় পুলিশ কোন কিনারা করতে পারেনি। আজ বিজেপির টাউন এর পক্ষ থেকে সিআইডি তদন্তের দাবি জানানো হয়েছে। অন্যদিকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে জেলা পুলিশ সুপার।

English summary
no one arrested yet in bomb blast in front of tmc leader's house in balurghat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X