• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনের মাঝেই দিল্লি ফেরত ৯ আরপিএফ জওয়ান করোনা আক্রান্ত, প্রশ্ন তুললেন তৃণমূল সাংসদ

রাজ্যে করোনা সংক্রামিত ৯ আরপিএফ জওয়ান। িদল্লি থেকে ফেরার পরেই করোনা সংক্রমণ ধরা পড়ে তাঁদের শরীরে। এঁদের মধ্যে ৬ জন খড়গপুরে কর্মরত। বাকি ১ জন পূর্বমেদিনীপুরের মেচেদা এবং ১ জন উলুবেড়িয়ায় কর্মরত। আরেকজন কটকে কর্মরত বলে জানা গিয়েছে। গত ১৪ এপ্রিল দিল্লি থেকে পার্সেল ভ্যানে খড়গপুরে ফিরেছিলেন তাঁরা।

করোনা আক্রান্ত আরপিএফ জওয়ান

করোনা আক্রান্ত আরপিএফ জওয়ান

গত ১৪ এপ্রিল দিল্লি থেকে পার্সেল ভ্যানে মোট ২৮ জন আরপিএফ জওয়ান হাওড়ায় ফেরেন। তাঁদের মধ্যে ৯ জন করোনা ভাইরােস আক্রান্ত হয়েছে। খড়গপুরের টিভি হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ৬ করোনা আক্রান্ত জওয়ানকে। এতে আরও আতঙ্ক বেড়েছে। আক্রান্ত জওয়ানদের মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। লকডাউনের মাঝে তাঁদের রাজ্যে ফেরানো নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। দক্ষিণ পূর্ব রেলের গাফিলতির অভিযোগ তোলা হয়েছে।

প্রশ্ন তুললেন ডেরেক

প্রশ্ন তুললেন ডেরেক

লকডাউনের মাঝে দিল্লি থেকে কী করে হাওড়ায় ফিরলেন আরপিএফ জওয়ানরা এই নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও'ব্রায়েন। কারা তাঁদের লকডাউনের মাঝে দিল্লি থেকে রাজ্যে পাঠিয়েছে এই নিেয় তির্যক আক্রমণ শানিয়েছেন তৃণমূল সাংসদ। তাঁকের স্ক্রিনিং হয়েছিল কিনা এবং কতলোকের সংস্পর্শে তাঁরা এসেছিলেন সে নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

করোনা নিয়ে কেন্দ্র রাজ্য সংঘাত

করোনা নিয়ে কেন্দ্র রাজ্য সংঘাত

রাজ্যে করোনা লকডাউন সঠিক ভাবে রক্ষা করা হচ্ছে না বলে অভিযোগ করেছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। এমনকী রাজ্যের করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্রীয় দল পাঠানো নিয়ে চাপান উতর চরমে উঠেছিল। কেন্দ্রীয় দলের সঙ্গে সহযোগিতা করা হবে না হুঁশিয়ারি দিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রী। পরে স্বরাষ্ট্রমন্ত্রকের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এক্স–রে মাধ্যমে পাঁচ মিনিটে সনাক্ত হবে করোনা, সফটওয়্যার তৈরি করলেন রুড়কির অধ্যাপক

English summary
Nine RPF jawan coronavirus infected in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X