• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমা, NIA-এর জালে তৃণমূল কাউন্সিলরের ছেলে

Google Oneindia Bengali News

ব্যারাকপুরের বিজেপি (BJP) সাংসদ অর্জুন সিং (Arjun Singh)-এর বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় আটক স্থানীয় তৃণমূল (Trinamool Congress) কাউন্সিলরের ছেলে। তৃণমূল বিধায়ককে পাশে নিয়ে অনুষ্ঠানে হাজির হওয়ার পরে এই ঘটনা সামনে আসতেই জল্পনা ছড়িয়েছে। এর আগে অবশ্য নিজের বাড়ির সামনে বোমা বিস্ফোরণের তদন্ত নিয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন বিজেপি সাংসদ।

গত বছর অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমাবাজি

গত বছর অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমাবাজি

গত বছর অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটে। পরে পুলিশ এলাকা থেকে ৪৫ টি তাজা বোমা উদ্ধার করে। একই সপ্তাহের মধ্যে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং-এর বাড়ির সামনে বোমা উদ্ধারের ঘটনা ঘটে, যা নিয়ে শোরগোল পড়ে যায়। পরে ঘটনার তদন্ত শুরু করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ।

এনআইএ তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন অর্জুন

এনআইএ তদন্ত নিয়ে প্রশ্ন তুলেছিলেন অর্জুন

এনআইএ তদন্ত শুরু করার পরেই অর্জুন সিং-এর বাড়ির আশপাশের এলাকায় বোমা বাজি কিংবা বোমা উদ্ধারের ঘটনা চলতেই থাকে। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন অর্জুন সিং। একটি মামলা এনআইএ তদন্ত শুরু করলেও, তার ফলাফল সামনে না আসা নিয়ে প্রশ্ন তোলেন ব্যারাকপুরের সাংসদ। তিনি বলেন, এনআইএ তদন্ত কেন ধীর গতিতে, তা তার কাছে পরিষ্কার নয়। অপরাধীদের দ্রুত ধরা গেলে পরবর্তী ঘটনায় রাশ টানা যেত। এনআইএ তদন্ত শুরু করার পরবর্তী সময়ে যেসব বোমাবাজির ঘটনা, তা তিনি এনআইএকে জানিয়েছেন বলেও মন্তব্য করেন অর্জুন। তাঁর আরও অভিযোগ ছিল আগের মামলায় যারা অভিযুক্ত তারাই পরবর্তী ঘটনাগুলির পিছনে রয়েছে।

 আটক তৃণমূল কাউন্সিলরের ছেলে

আটক তৃণমূল কাউন্সিলরের ছেলে

বোমাবাজির ঘটনায় নাম জড়ায় ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুনিতা সিং এবং তাঁর ছেলের। তাঁদেরকে ডেকে জেরা চলে বেশ কয়েকঘন্টা। পরে আটক করা হয় সুনিতা সিং-এর ছেলেকে।

গত বছরের যে বোমাবাজির ঘটনার জেরে NIA তদন্ত

গত বছরের যে বোমাবাজির ঘটনার জেরে NIA তদন্ত

গত বছরের ১৪ মার্চ অর্জুন সিং-এর বাড়ির কাছে বোমাবাজির ঘটনা ঘটে। অভিযোগ ছিল কৃষ্ণ জয়সওয়াল নামে এক ব্যক্তিকে লক্ষ্য করে বোমা ছোড়া হয়। যার জেরে ওই ব্যক্তি আহতও হয়েছিলেন। ঘটনার পরে পুলিশ যে তিনজনকে গ্রেফতার করে, তারা হল সুরজ পাঠান, বিকাশ চৌধুরী এবং অভিষেক চৌধুরী। ধৃতদের ব্যারাকপুর আদালতে তোলা হলে, পুলিশ ধৃতদের নিজেগের হেফাজতে নিয়ে আবেদন করে।

বুধবার ভাটপাড়ায় একটি পুরনো শিবমন্জির নতুন করে তৈরির পরে তার কলস যাত্রায় অংশ নেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সেই অনুষ্ঠানে ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামও। গঙ্গার ঘাটে একসঙ্গে পুজো দিতেও দেখা যায় তাঁদের। যদিও তাঁদের একসঙ্গে থাকা নিয়ে রাজনীতিক কোনও যোগ নেই বলেই জাবি করেছেন উভয় নেতাই। দিন কয়েক আগে রাজ্যের পাটশিল্পের অবস্থা নিয়ে সরব হয়েছিলেন অর্জুন সিং। তবে তার পরে ত্রিপাক্ষিক বৈঠকের ফলাফলে নিজের আগের অবস্থান থেকে সরে এসেছিলেন অর্জুন।

গতিপথ পরিবর্তন করে ঘূর্ণিঝড় অশনি আছড়ে পড়ল উপকূলে! এবার শক্তি দেখাচ্ছে নিম্নচাপগতিপথ পরিবর্তন করে ঘূর্ণিঝড় অশনি আছড়ে পড়ল উপকূলে! এবার শক্তি দেখাচ্ছে নিম্নচাপ

English summary
NIA detains TMC councillor Sunita Singh's son in connection with bombs in front of his house last year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X