• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিম্নচাপ অক্ষরেখার জের আগামী ৪৮ ঘণ্টা উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

নিম্নচাপ অক্ষরেখা বঙ্গোপসাগর থেকে উত্তরে সরল। আগামী ৪৮ দিন অতি ভারী বৃষ্টির সর্তকতা উত্তরবঙ্গে। রাজস্থান থেকে বিহার পর্যন্ত বিস্তৃত এই নিম্নচাপ অক্ষরেখা। মধ্যপ্রদেশের রয়েছে একটি ঘূর্ণাবর্ত। নিম্নচাপ অক্ষরেখার টানে বঙ্গোপসাগর থেকে জলীয় বাষ্পপূর্ণ বাতাস ঢুকছে। এর ফলে আগামী চার-পাঁচ দিন বৃষ্টি বাড়বে রাজ্যে।

নিম্নচাপ অক্ষরেখার জের আগামী ৪৮ ঘণ্টা উত্তরবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস

সকালে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.৫ ডিগ্রি । গতকাল সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৫ ডিগ্রি । বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ৬৩ থেকে ৯৪ শতাংশ । গত ২৪ ঘন্টায় বৃষ্টি হয়েছে ০.৫ মিলিমিটার।
রবিবার পর্যন্ত অতি ভারী বৃষ্টির সর্তকতা উত্তরবঙ্গে।

আজ ভারী বৃষ্টির সর্তকতা উত্তরবঙ্গের দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ার কোচবিহার জলপাইগুড়িতে। বিক্ষিপ্ত বৃষ্টি হবে মালদা ও দুই দিনাজপুরে। শুক্র শনি রবি বার উত্তরবঙ্গের সব জেলাতেই ভারী বৃষ্টির সর্তকতা। অতি ভারী বৃষ্টি হবে দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ার কোচবিহার ও জলপাইগুড়ি থেকে কিছুটা উত্তর দিনাজপুরেও। ২০০ মিলিমিটার এর বেশি অর্থাৎ প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে শুক্রবার জলপাইগুড়ি আলিপুরদুয়ার কোচবিহার, শনিবার দার্জিলিং কালিম্পং এবং রবিবার দার্জিলিং কালিম্পং আলিপুরদুয়ার কোচবিহার জলপাইগুড়ি এবং উত্তর দিনাজপুরে।

দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টির সম্ভাবনা । সপ্তাহান্তে অর্থাৎ শনি ও রবিবার বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। বীরভূম মুর্শিদাবাদে কয়েক পশলা ভারী বৃষ্টির সম্ভাবনা। দু-এক পশলা ভারী বৃষ্টি হতে পারে শনি-রবিবার পশ্চিমের জেলাগুলিতে।

মুখ্যমন্ত্রীর প্রস্তাব ফেরালেন সূর্যকান্ত, করোনা বিশেষজ্ঞ কমিটিতে থাকার প্রস্তাব প্রত্যাখান

লকডাউনের জের, খেলা বাদ দিয়ে দিন মজুর, ড্রেন পরিষ্কারে সার্কাস শিল্পীরালকডাউনের জের, খেলা বাদ দিয়ে দিন মজুর, ড্রেন পরিষ্কারে সার্কাস শিল্পীরা

English summary
Next 48 hours heavy rain followed in north bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X