• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিকিৎসকের পরামর্শ আমান্য করেই অবাধে ভ্রমণ তেহট্টের করোনা আক্রান্ত পরিবারের

রাজ্যবাসীর বেপরোয়া মনোভাবের ছবি ফের একবার প্রকাশ্যে এলো। করোনা আক্রান্ত পরিবার চিকিৎসকের পরামর্শ অমান্য করেই ঘুরে বেরিয়েছিল বলে অভিযোগ। দিল্লিতে অনুষ্ঠানে বাড়িতে লন্ডন ফেরত আত্মীয় করোনা আক্রান্ত হয়েছিল। সেখােন অংশ নেওয়ায় অনুষ্ঠান বাড়িতে আসা সকলকেই কোয়ারেন্টাইনে যেতে বলেছিলেন দিল্লির চিকিৎসরকা। কিন্তু সেকথা অমান্য করেই তেহট্টের পরিবার ফিরে আসেন বাড়িতে।

আবাধে ভ্রমণ তেহট্টের করোনা আক্রান্ত পরিবারের

দিল্লি থেকে ট্রেনে ২০ মার্চ কলকাতায় ফেরে পরিবারটি। সেদিনই লোকাল ট্রেনে করে বেথুয়াডহরি পৌঁছন। সেখান থেকে অটো করে তেহট্টে গ্রামের বাড়িতে পৌঁছয় গোটা পরিবার। তারপরেই ২৩ মার্চ অসুস্থ হয়ে পরে িদল্লি ফেরত পরিবারের এক মহিলা। অভিযোগ তাঁর অসুস্থতা গোপন করা হয়েছিল। গ্রামবাসীরা জানতে পেরে স্থানীয় পুলিসকে জানায়। তারপরেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া। সেখানে প্রাথমিক ভাবে করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা করে বেলেঘাটা আইডি এবং স্বাস্থ্যভবনে যোগাযোগ করা হয়। রক্তের নমুনা কলকাতায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তাতেই সংক্রমণ সুনিশ্চিত হয়েছে।

আজ তাদের কলকাতায় আনা হতে পারে বলে সূত্রের খবর। পৃথক পৃথক অ্যাম্বুলেন্সে তাঁদের কলকাতায় আনার চেষ্টা করা হচ্ছে। সূত্রের খবর রাজারহাটে আইসোলেশন সেন্টারে রাখা হবে পরিবারের পাঁচ জনকে। আক্রান্তদের মধ্যে ৯ মাসের শিশুও রয়েছে।

English summary
Newly corona infected family did not listen to doctors for quarentine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X