• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর লক্ষে বাংলার মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ! নিজের নামে ওয়েবসাইটের উদ্বোধন দিলীপ ঘোষের

  • |

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নামে নতুন ওয়েবসাইট। অক্ষয় তৃতীয়ায় amaderdilipda.in নামে এই ওয়েবসাইটের উদ্বোধন করেছেন দিলীপ ঘোষ। ওয়েবসাইটে গুরুত্বপূর্ণ তথ্য থাকবে বলে জানিয়েছেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

এবার দিলীপ ঘোষের নামে ওয়েবসাইট

এবার দিলীপ ঘোষের নামে ওয়েবসাইট

রাজ্য বিজেপির অন্যতম গুরুত্বপূর্ণ নেতা সায়ন্তন বসু এই ওয়েবসাইট উদ্বোধনের কথা জানিয়েছেন। তিনি বলেছেন, পশ্চিমবঙ্গের মানুষের সঙ্গে প্রত্যক্ষভাবে যোগাযোগ করার জন্য, সেখানে দিলীপ ঘোষের ভাষণ, অনুষ্ঠান, ছবি, মানুষের মতামত থাকবে।

যেভাবে মানুষের সঙ্গে যোগাযোগ

যেভাবে মানুষের সঙ্গে যোগাযোগ

পশ্চিমবঙ্গের উন্নতির জন্য কী কী করা দরকার সেই সংক্রান্ত মতামত মানুষ সেখানে দিতে পারবে। এটা মূলত রাজ্যের মানুষের জন্য হলেও, অন্য জায়গার মানুষও অংশ নিতে পারবেন। ওয়েবসাইটটি পুরোটাই বাংলা ভাষায়। এই ওয়েবসাইটের মাধ্যমে দিলীপ ঘোষের সঙ্গে যোগাযোগও করা যাবে। বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের টুইট

দিলীপ ঘোষের টুইট

ওয়েবসাইট উদ্বোধনের পর রাজ্য বিজেপির সভাপতি জানিয়েছেন, তিনি আশা করেন এই ওয়েবসাইটটি সাধারণ মানুষের পক্ষে সহায়ক হবে। রাজ্যের মানুষের কাছে পরামর্শ ও সহযোগিতা করার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেছেন পশ্চিমবঙ্গের বাইরের মানুষজনও ওই ওয়েবসাইটের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

করোনা সংক্রমণরোধে মাস্কের বদলে গামছাতেই ভরসা প্রধানমন্ত্রী মোদীর!

English summary
New website on BJP leader Dilip Ghosh named after amaderdilipda is inaugurated.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X