• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর নামে অঙ্গীকার ব্যানার কাঁথিতে, প্রচারে দাদার অনুগামীরা, হু হু করে স্বাক্ষর হচ্ছে পোস্টারে

নেই দলের কোনও প্রতীক নতুন নামে নতুন আঙ্গিকে কাঁথি শহর জু়ড়ে শুভেন্দু অধিকারীর নামে পোস্টারে ছেয়ে গিয়েছে। অঙ্গিকার পোস্টারে লেখা হয়েছে 'দাদার সঙ্গে ছিলাম, আছি, থাকব।' সেই পোস্টারের নীচে রয়েছেন শুভেন্দুর অনুগামীরা। পথ চলতি মানুষকে তাঁরা শুভেন্দুর সম্পর্কে বোঝাচ্ছেন। আর পোস্টারে হু হু করে পড়ছে স্বাক্ষর। এই নিয়ে নতুন করে উত্তাপ বেড়েছে কাঁথিতে।

শুভেন্দুর নামে অঙ্গিকার পোস্টার

শুভেন্দুর নামে অঙ্গিকার পোস্টার

এবার আর দাদার অনুগামীর ব্যানার নয় কাঁথি শহরে মন্ত্রী শুভেন্দু অধিকারীর নামে পড়ল নতুন অঙ্গিকার পোস্টার। তাতে লেখা রয়েছে 'দাদার সঙ্গে ছিলাম, আছি, থাকব। প্রত্যেকটি ব্যানারের নীেচ দাঁড়িয়ে রয়েছেন শুভেন্দুর অনুগামীরা। তাঁরা পথ চলতি মানুষকে ডেকে শুভেন্দুর সম্পর্কে বোঝাচ্ছেন আর তাঁদের স্বাক্ষর নিচ্ছেন। ব্যানারে হু হু করে পড়ছে স্বাক্ষর।

শুভেন্দু বিতর্কে শোরগোল শাসক দলে

শুভেন্দু বিতর্কে শোরগোল শাসক দলে

দলের ছায়া এড়িয়েই রয়েছেন শুভেন্দু অধিকারী। গত কয়েক দিবে পূর্ব মেদিনীপুের তিনি যেকটি অনুষ্ঠান করেছেন তার একটিতেই তৃণমূল কংগ্রেসের কোনও প্রতীক ছিল না। একটিও দলীয় পতাকা দেখা যায়নি সেখানে। প্রত্যেকটি সভাতেই দলের বিরুদ্ধে গোষ্ঠীর নেতাদের বিরুদ্ধে প্রকাশ্যে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু।

শুভেন্দুর বিতর্কিত মন্তব্য

শুভেন্দুর বিতর্কিত মন্তব্য

শুভেন্দু অধিকারীর গত কয়েকদিনে একের পর এক বিতর্কিত মন্তব্য করে গিয়েছেন। দলের বিরুদ্ধ গোষ্ঠীর নেতাদের আক্রমণ করে তিনি বলেছেন প্যারাশ্যুটেও নামিনি, লিফটেও চড়িনি। ধাপে ধাপে সিঁড়ি ভেঙে উঠেছি। তার আগে অখিল গিরি গোষ্ঠীেক আক্রমণ করে শুভেন্দু বলেছিলেন মানুষের জন্য কাজ করতে পদ লাগে না। তার পাল্টা আক্রমণে অখিল িগরি বলেছিলেন তাহলে পদ ছেড়ে দেখান শুভেন্দুষ পদ কেন আঁকড়ে ধরে আছেন।

শুভেন্দুকে নিয়ে জল্পনা

শুভেন্দুকে নিয়ে জল্পনা

গত কয়েক মাসে দলের কোনও কর্মসূচিতে দেখা যায়নি শুভেন্দু অধিকারীকে। তিনি এড়িয়ে চলেেছন দলের প্রতীককে। এদিকে আবার একাধিক বিধায়ক প্রকাশ্যে বিরুদ্ধ গোষ্ঠীর বিরুদ্ধে আক্রমণ শানাতে শুরু করেছে। এই নিয়ে শাসক দলের অন্দরে চরম অস্বস্তি তৈরি হয়েছে। অনেকেই আবার শুভেন্দুর বিজেপিতে যোগদানের জল্পনাও শুরু করেছেন।

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

স্বাস্থ্যবিধি মেনে কলকাতা-শহরতিলতে চালু হতে চলেছে লোকাল ট্রেন? জানুন বিস্তারিত তথ্য

English summary
New poster seen in Kantai East Midnapore for TMC leader Suvendu Adhikary
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X