• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালিয়াগঞ্জ থেকে রানাঘাট অত্যাধুনিক বাস পরিষেবা চালু

  • |

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী প্রচারে এসে কথা দিয়ে ছিলেন কালিয়াগঞ্জ থেকে সকালে কলকাতা যাওয়ার বাসের পরিষেবা চালু করবেন। এলাকার বাসিন্দাদের প্রতিশ্রুতি দিয়ে গিয়েছিলেন আজ সেই প্রতিশ্রুতি পূরণ হল। কালিয়াগঞ্জ থেকে রানাঘাট অত্যাধুনিক বাস পরিষেবা চালু করা হল। শুধু রানাঘাট যাওয়াই নয়, তেভাগা এক্সপ্রেস ট্রেন ধরে যারা কলকাতায় যাওয়া আসা করবেন তাদের সুবিধার জন্য রুটের এই নতুন এই বাস বুনিয়াদপুর স্টেশন পৌঁছে দেওয়া ও কালিয়াগঞ্জে নিয়ে আসার জন্যও ব্যাবস্থা করা হয়েছে।

কালিয়াগঞ্জ থেকে রানাঘাট অত্যাধুনিক বাস পরিষেবা চালু

শুক্রবার কালিয়াগঞ্জ থেকে রানাঘাট যাওয়ার এই সরকারি বাসের উদ্বোধন করলেন কালিয়াগঞ্জের নবনির্বাচিত তৃনমূল কংগ্রেস বিধায়ক তপন দেব সিংহ। সকালে কলকাতা যাওয়ার সরকারি বাস পরিষেবা পেয়ে খুশী কালিয়াগঞ্জ বিধানসভার সর্বস্তরের মানুষ।কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবি ছিল সকালে কলকাতা যাওয়ার সরকারি বাসের।

কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে এই দাবি জোড়ালো হয়ে উঠেছিল। কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে প্রচারে এসে রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী প্রতিশ্রুতি দিয়েছিলেন । তৃণমূল কংগ্রেসের বিধায়ক নির্বাচিত করলেই দেওয়া হবে কলকাতা যাওয়ার সকালের বাস পরিষেবা। কালিয়াগঞ্জের মানুষ জয়ী করেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তপন দেব সিংহকে। বাসিন্দাদেরকে দেওয়া প্রতিশ্রুতি পালন করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

আগাছা বেড়ে গেলে ছেঁটে ফেলতে হয়: অনুব্রত

কালিয়াগঞ্জের নবনির্বাচিত বিধায়ক তপন দেব সিংহ বলেন, পরিবহন মন্ত্রী প্রস্তাব পাঠাতে বলেছিলেন। সেইমতো তিনি প্রস্তাব পাঠিয়েছিলেন রাজ্য পরিবহন দপ্তরে। শুধু তাই নয় কালিয়াগঞ্জ, বুনিয়াদপুর এলাকার যেসব মানুষ বালুরঘাট থেকে তেভাগা এক্সপ্রেস ট্রেন ধরে কলকাতায় যেতে চান তাদের রুটের মাধ্যমেই বুনিয়াদপুর স্টেশনে পৌঁছে দেওয়া এবং ফেরার পথে সেই স্টেশন থেকে তাদের নিরাপদে কালিয়াগঞ্জে নিয়ে আসার কাজও করবে কালিয়াগঞ্জ-রানাঘাট রুটের বাস। কলকাতা যাওয়া আসা করার বিশেষ সুবিধাযুক্ত এই বাস পরিষেবা পেয়ে খুশি কালিয়াগঞ্জ বিধানসভা এলাকার মানুষ।

English summary
New bus service started in Kaliganj to Ranaghat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X