• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের ক্যানসার হল ভাইপো! কত বছর বিজেপি ক্ষমতায় থাকবে ইঙ্গিত করলেন শুভেন্দু অধিকারী

  • |

কাঁথিতে রোড-শো-এর পরেই সভা শুভেন্দু অধিকারী (suvendu adhikari) । সেই সভা থেকে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) নিশানা বিজেপি (bjp) নেতার। তৃণমূলের নেতাদেশ নিশানা করে তিনি বলেন, গুণ্ডাদের নিরাপত্তা দিয়েছে রাজ্য সরকার।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথিতে আবারও তৃণমূলকে আক্রমণ শুভেন্দু অধিকারীর
 পদ্ম এবার ফুটবে

পদ্ম এবার ফুটবে

শুভেন্দু অধিকারী বলেন, কাঁথিতে বিজেপি শক্তিশালী। তবে প্রাইভেট লিমিটেডকে তুলে ফেলতে সাধারণ কর্মীদের সঙ্গে তিনিও হাত মেলাবেন বলে উল্লেখ করেছেন শুভেন্দু অধিকারী। তিনি দাবি করেন এবার পদ্ম ফুটবেই। বিজেপি ক্ষমতায় আসবেই। কোনও ভাবেই আটকানো যাবে না।

লাল চুল, কানে দুল, তার নাম যুব তৃণমূল

লাল চুল, কানে দুল, তার নাম যুব তৃণমূল

এদিনের সভা থেকেই শুভেন্দু অধিকারীর নিশানায় যুব তৃণমূল এবং তার সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এলাকায় এলাকায় যুব তৃণমূল কাজ নিয়ে কটাক্ষ করেন। তিনি বলেন, লালা, এনামূল সবাই তৃণমূলের সঙ্গে যুক্ত। এব্যাপারে যুব তৃণমূলের নাম করে বিনয় মিশ্রের কথা উল্লেখ করেন তিনি। গরু পাচার কাণ্ডে নিখোঁজ থাকা বিনয় মিশ্র যুব তৃণমূলের পদাধিকারী। শুভেন্দু বলেন, একটা চৌকাঠ পেরোলেই এবার, জনগণ উত্তর দেয় ভাইপো। প্রসঙ্গত অতি সম্প্রতি সিবিআই বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি চালায়। কলকাতায় বাড়ি ও ফ্ল্যাট মিলিয়ে তিনটি ঠিকানায় তল্লাশি চালিয়ে তাকে পাওয়া না যাওয়ায় লুকআউট নোটিশ জারি করা হয়। সিবিআই সূত্র জানিয়েছে, শেষবার তিনি দুবাই গিয়েছেন, সেপ্টেম্বরে।

শুভেন্দু অধিকারী বলেন, গুণ্ডাদের নিরাপত্তা দেওয়া হয়েছে। প্রসঙ্গত সংবাদ পত্রে প্রকাশিত খবর অনুযায়ী, সিবিআই-এর খাতায় নিরুদ্দেশ থাকা যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রকেও বড় ধরনের নিরাপত্তা দিয়েছিল পশ্চিমবঙ্গ সরকার।

আম্ফানে গরু না মরলেও টাকা নিয়েছে তৃণমূল

আম্ফানে গরু না মরলেও টাকা নিয়েছে তৃণমূল

শুভেন্দু অধিকারী আম্ফানের ত্রাণে ব্যাপক দুর্নীতির অভিযোগ করেন। তিনি বলেন, যার গরু নেই, সেই গরু মরে গিয়েছে বলে, দুটো গরু মরে যাওয়া বাবদ ত্রিশ হাজার টাকা নিয়ে নিয়েছে। এসবই করেছে তৃণমূলের পঞ্চায়েত সদস্যরা। তিনি প্রশ্ন করেন হিন্দু যারা, তারা কি গোমাতার নামে মিথ্যা কথা বলতে পারে, কিন্তু তৃণমূলের নেতারা তাই করেছেন বলে অভিযোগ করেন তিনি।

মাথায় পচন ধরেছে

মাথায় পচন ধরেছে

এদিন শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল প্রাইভেট লিমিটেডের ক্যানসার হল ভাইপো। মাথায় পচন ধরেছে। ফলে মাথাটা না সরালে আরও পচন ধরবে সারা রাজ্যে। তাই তার আগেই সরাতে হবে পিসি, ভাইপোর সরকারকে।

১০ বছর ক্ষমতায় বিজেপি!

১০ বছর ক্ষমতায় বিজেপি!

তিনি দুর্নীতি আর হামলায় যুক্ত থাকা তৃণমূল নেতাদের প্রতি হুঁশিয়ারি দেন। বলেন, আগামী ১০ বছর কোথায় থাকবেন, সেটা ঠিক করুন। রাজ্যের বাইরে জায়গা ঠিক করে রাখুন। তিনি অভিযোগ করেন, কাঁথিতে বিজেপির কর্মীদের সভায় যেতে বাধা দিতে হামলা চালিয়েছে তৃণমূল। যদিও এব্যাপারে তৃণমূল কোনও বক্তব্য পাওয়া যায়নি।

শুভেন্দু বাড়িতে বসে থাকতে হবে! তৃণমূলের কত আসনে জয়, মোদী, শাহকে চ্যালেঞ্জ করে ভবিষ্যদ্বাণী মদনের

English summary
Nephew is the cancer of tmc,Suvendua Adhikari criticises without naming Abhishek Banerjee from Contai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X