• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস নিয়ে চুপ কেন মোদী, টুইটারে খোঁচা নুসরত জাহানের

  • |

বিজেপিকে মহিলাদের বিরোধী এবং দলিত বিরোধী বলে আক্রমণ করলেন তৃণমূলের বসিরহাটের সাংসদ নুসরত জাহান। এদিন তিনি এক টুইটারে এই আক্রমণ শানিয়েছেন। প্রসঙ্গত এদিন হাথরাস নিয়ে গোটা দেশ উত্তাল। সাধারণ মানুষ, বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি অভিনেতা, অভিনেত্রীরাও তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন হাথরাসের নৃশংস ঘটনা নিয়ে।

বিজেপি মহিলা ও দলিত বিরোধী

বিজেপি মহিলা ও দলিত বিরোধী

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে আক্রমণ করে টুইট করেন নুসরত। তিনি সেখানে লিখেছেন, সবাই জানেন বিজেপি মহিলা এবং দলিত বিরোধী।

মোদী চুপ কেন প্রশ্ন নুসরতের

মোদী চুপ কেন প্রশ্ন নুসরতের

এই নৃশংসতা মেনে নেওয়া যায় না, বলেছেন নুসরত। তিনি কটাক্ষ করে বলেছেন, বিজেপি শাসিত উত্তরপ্রদেশে গুণ্ডারাজের রমরমা। কেন মোদী বিষয়টি নিয়ে চুপ, প্রশ্ন করেছেন নুসরত। প্রসঙ্গত এই মুহুর্তে ছবির শুটিং-এ লন্ডনে রয়েছেন নুসরত জাহান।

হাথরাস নিয়ে সরব রুকমিনি মিত্র

হাথরাস নিয়ে সরব রুকমিনি মিত্র

হাথরাস নিয়ে সরব হয়েছে রুকমিনি মিত্রও। তিনি বলেছেন, লজ্জায় তাঁর মাথা নত হয়ে যাচ্ছে। এই ধরনের ধর্ষণ ও হত্যার ঘটনায় সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন তিনি।

 হাথরাস নিয়ে তোলপাড় সারা দেশ

হাথরাস নিয়ে তোলপাড় সারা দেশ

এদিন হাথরাসের ঘটনা নিয়ে তোলপাড় সারা দেশ। ঘটনাটি ১৪ সেপ্টেম্বরের। মা ও দাদার সঙ্গে অন্যদিনের মতো ঘাস কাটতে গিয়ে দুষ্কৃতীদের খপ্পরে পড়ে ওই তরুণী। চারজন তাঁকে গণধর্ষণ করে বলে অভিযোগ। আলিগড় হাসপাতালে পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে দিল্লির হাসপাতালে পাঠানো হয়। দিল্লির সফদর জং হাসপাতালে টানা পনেরো দিন লড়াই চালালেও মঙ্গলবার ভোরে তাঁর মৃত্যু হয় ওই তরুণীর।

শেষকৃত্য নিয়েও বিতর্ক তৈরি করে উত্তর প্রদেশের পুলিশ। পরিবারের হাতে দেহ তুলে না দিয়ে পুলিশ রাতের অন্ধকারে হাথরাসের তরুণীর শেষকৃত্য করে। যা নিয়ে দেশব্যাপী রাজনৈতিক তরজা শুরু হয়ে গিয়েছে।

'যোগীর রাজ্যে গাড়ি যে কোনও সময় উল্টে যায়', বিকাশ দুবে প্রসঙ্গ টেনে হাথরাস নিয়ে বার্তা বিজয়বর্গীয়র

English summary
Narendra Modiji why are you silent on Hathras, questions TMC MP Nusrat Jahal Ruhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X