• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের মোদী-মমতার দ্বৈরথ বাংলার বুকে, এবার নির্বাচনী প্রচারে ঝড় উঠবে বালুরঘাটে

  • By Rahul Roy
  • |

লড়াই তো সবে শুরু। প্রথম দফার নির্বাচন হল সবে, এখনও ছ-দফা বাকি। তাই ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসছেন বাংলায়। আর মোদী আসছেন মানেই, সম্মুখ সমরে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২৩ এপ্রিল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে নির্বাচন। আর তার আগে ২০ এপ্রিল জনসভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ফের মোদী-মমতার দ্বৈরথ বাংলার বুকে, এবার নির্বাচনী প্রচারে ঝড় উঠবে বালুরঘাটে

বালুরঘাটের বুনিয়াদপুরে সভা করবেন তিনি। বুধবার দক্ষিন দিনাজপুর জেলা বিজেপির তরফ থেকে সংবাদমাধ্যমকে একথা জানান দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাপি সরকার। আবার অন্যদিকে পিছিয়ে গেল তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও জনসভা। ১২ এপ্রিল তাঁর সভা করার কথা ছিল। তা হচ্ছে না বলে জানানো হয়েছে জেলা তৃণমূল কংগ্রেসের তরফে।

দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির তরফে জানানো হয়, আগামী ২০ এপ্রিল মোদি আসছেন। বুনিয়াদপুরের নারায়ণপুর হাইস্কুল ময়দানে সভা করবেন তিনি। এ বিষয়ে বিজেপির জেলা সম্পাদক বাপি সরকার জানান, বুনিয়াদপুরের নারায়ণপুর ময়দানে বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের প্রচারে জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

অন্যদিকে, ১২ এপ্রিল বালুরঘাট লোকসভার তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে সভা করার কথা ছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। বালুরঘাট শহরের টাউন ক্লাব ময়দানে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল প্রশাসনিক ও রাজনৈতিকভাবে। কিন্ত সেই সূচির বদল হয়েছে।

এবিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র জানান, ১৬ এপ্রিল বুনিয়াদপুরের নারায়ণপুর ময়দানে সভা করবেন মুখ্যমন্ত্রী। এরপর ফের আগামী ১৯ এপ্রিল বালুরঘাটের টাউন ক্লাব ময়দানে বেলা ১টায় সভা করবেন তিনি। সেখান থেকে তিনি জেলার গঙ্গারামপুরে আরও একটি সভা করবেন।

এবার লোকসভায় বালুরঘাট কেন্দ্রকে পাখির চোখ করেছে বিজেপি। এই লোকসভায় জিততে দীর্ঘদিন ধরে নরেন্দ্র মোদীর মতো হেভিওয়েট নেতাদের দিয়ে প্রচার করতে চাইছিল জেলা বিজেপির কার্যকর্তারা। অবশেষে মোদি এ জেলায় প্রচারে আসছেন বলে খুশি বিজেপি নেতা-কর্মীরা।

[আরও পড়ুন: দার্জিলিং-এ ভূমিপুত্র তাস! মোদীর মিত্র কেউ নন, বললেন মমতা]

একদিকে মুখ্যমন্ত্রীর সভা ও অন্যদিকে প্রধানমন্ত্রীর সভাকে ঘিরে দুই রাজনৈতিক দলের কর্মী সমর্থকরা রাত দিন এক করে প্রস্তুতি সারছেন। দুই দলই জেলায় নির্বাচনী জনসভা সফল করতে ময়দানে নেমে পড়েছেন। প্রকারান্তরে এবারের লড়াই হয়ে উঠেছে মোদী বনাম মমতা।

[আরও পড়ুন: উচ্চতা ২ ফুটের একটু বেশি! বিশ্বের খর্বকায় মহিলার ভোটদান সর্ববৃহৎ গণতন্ত্রে]

English summary
Narendra Modi will again come in Bengal and will do rally in Balurghat. CM Mamata Banerjee also will do rally in there
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X