• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বাঙালি' মোদী ধরা দিতে চলেছেন মহাষষ্ঠীর হাইভোল্টেজ আসরে! প্রধানমন্ত্রীর লুক ঘিরে কোন চমক আসন্ন

বিহারে মোদীর ভোট প্রচারে থাকছেন প্রায় কয়েক লাখ বিজেপির সোশ্যাল মিডিয়া কমান্ডো। আর বিহার ভোটের রণদামামা বাজা মানেই বাংলার নির্বাচনের আগমন ঘোষণা! আর দুর্গাপুজোর বোধনের দিনকেই মোদী বেছে নিয়েছেন মমতার গড় দখলের লড়াইয়ে প্রথম পদক্ষেপের দিন হিসাবে। এই মহাষষ্ঠীর দিন তাই নরেন্দ্র মোদী বাংলার মাটি কাঁপানোর জন্য প্রস্তুত হচ্ছেন!

 সল্টলেকে সাজো সাজো রব

সল্টলেকে সাজো সাজো রব

সল্টলেকের ইউজেডসিসিতে সাজো সাজো রব শুরু হয়ে গিয়েছে পুজোর উদ্বোধন ঘিরে। এই পুজো এই বছর উদ্বোধন করবেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মহাষষ্ঠীর সকালে সেদিন সেখানে পুজো উদ্বোধন করবেন নরেন্দ্র মোদী। আর তারপর সেখান থেকেই বহু প্রতিক্ষিত ভার্চুয়াল সভা আয়োজিত হবে।

 মোদীর বাসভবনে মাতৃবন্দনা

মোদীর বাসভবনে মাতৃবন্দনা

শোনা যাচ্ছে, মহষষ্ঠীর সকালে মোদীর বাসভবনে মাতৃবন্দনা আয়োজিত হবে। প্রসঙ্গত, নবরাত্রি উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রতিবারই উপবাস পালন করেন। আর এই বছরের নবরাত্রির মধ্যে দুর্গাষষ্ঠীতে নিজের বাড়িতে মাতৃবন্দনার পর, মোদী বাংলার মানুষের জন্য বক্তব্য রাখবেন।

 মোদীর বাঙালি লুক!

মোদীর বাঙালি লুক!

শোনা যাচ্ছে , সেদিন এক্কেবারে ছাপোষা বাঙালির বেশে

ধুতি , পাঞ্জাবি পরে সেদিন মোদী এক্কেবারে বাঙালি সাদে ধরা দিতে চলেছেন বলে খবর। বিজেপির উদ্যোগে সল্টলেকের এই পুজোর মূল উদ্যোক্তা বঙ্গ বিজেপির সংস্কৃতি সেল ও মহিলা মোর্চা। সেখানে পুজোর প্রস্তুতি দেখতে শনিবারই পৌঁছে যান কৈলাস বিজয়বর্গীয় থেকে মুকুল রায় , সব্যসাচী দত্ত, জয় প্রকাশ মজুমদাররা।

 দিল্লিতে মোদীর বাসভবনে বাবুলের গান!

দিল্লিতে মোদীর বাসভবনে বাবুলের গান!

সূত্রের দাবি দিল্লিতে মোদীর বাসভবনে ষষ্ঠীর সকালের আসরে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় গান গাইতে পারেন। তবে সেবিষয়ে বিজেপি সূত্রে কোনও নির্দিষ্ট তথ্য আসেনি। কার্য সেদিন দিল্লিতে বাংলার আমেজ প্রধানমন্ত্রীর বাসভবনে ধরতে চাইছে বিজেপি।

 বিজেপির উদ্যোগে কোন চমক!

বিজেপির উদ্যোগে কোন চমক!

শোনা যাচ্ছে এদিকে, কলকাতার আসরে বিজেপির এই পুজোর অনুষ্ঠানে থাকবে ডোনা গঙ্গোপাধ্যায়ের বিশেষ পরিবেশনা। থাকবে সৌম্য়দীপ ও সৌমেন্দ্রর আগমনী গান। সবমিলিয়ে ২০২১ কে লক্ষ্যে রেখে সাজো সাজো রব বাংলার বিজেপির অন্দরে।

Puja Special : কলকাতাঃ বিশেষ বাসে করে ঠাকুর দেখার ব্যবস্থা পরিবহন দফতরের, ভাসান দেখা যাবে জলযানে

করোনা আক্রান্ত মন্ত্রী-সহ তৃণমূলের দুই বিধায়ক! একজন মেডিক্যালে, অন্যজন বাড়িতেই

English summary
Narendra Modi to wear traditional Bengali Dhoti and Punjabi during Virtual meeting on sasthi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X