• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর সাহস অতুলনীয়! মমতার নাম করে 'মুলো'দের রাগ নিয়ে কারণ ব্যাখ্যা তথাগত রায়ের

কৃষি আইন সংসদে পাশ হওয়া নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ বিজেপি নেতা তথা ত্রিপুরা ও মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায়। তিনি বলেছেন, বহুদিনের প্রচলিত কুপ্রথার অবসান ঘটাতে নরেন্দ্র মোদী অতুলনীয় সাহস দেখিয়েছেন।

 প্রধানমন্ত্রীর প্রশংসা

প্রধানমন্ত্রীর প্রশংসা

তথাগত রায় টুইট করে বলেছেন, স্রোতের বিরুদ্ধে সাঁতার কেটে, বহুদিনের প্রচলিত কুপ্রথার অবসান ঘটাতে নরেন্দ্র মোদী অতুলনীয় সাহস দেখিয়েছেন। তিনি আরও বলেছেন, একলপ্তে তিন তালাক এবং বিচ্ছিন্নতাবাদে মদত দেওয়া সংবিধানের ৩৭০ ধারা অনুচ্ছেদ বিলোপ তারই প্রকাশ।

বিরোধীদের আক্রমণ

বিরোধীদের আক্রমণ

বরাবরই বিরোধীদের আক্রমণে ক্ষেত্রে তথাগত রায়ের মুখে লাগাম থাকে না। কৃষি আইন নিয়ে বিরোধীদের বিরোধিতা প্রসঙ্গ তাঁৎ দাবি কৃষি আইন কৃষকদের ফড়েদের কবল মুক্ত করবে। বিরোধীদের উদ্দেশে তাঁর মন্তব্য, তাই কি মুলোদের এত রাগ?

তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ

অপর এক টুইটে তৃণমূলকে কটাক্ষ করে তথাগত রায় বলেছেন, তাদের প্রচুর শক্তি। মমতা বন্দ্যোপাধ্যায়কে নির্বাচিত প্রধানমন্ত্রী করতে এবং সব কিছুর পরিবর্তন করতে কে বাধা দিয়েছে প্রশ্ন করেছেন তিনি।

এর আগেও মুখ্যমন্ত্রীকে আক্রমণ

এর আগেও মুখ্যমন্ত্রীকে আক্রমণ

দিন তিনেক আগেও তথাগত রায় টুইটারে আক্রমণ শানিয়ে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। বিভিন্ন মন্তব্যের কারণে তাঁকে ফাটা ডিম বলে কটাক্ষ করেছিলেন। একইসঙ্গে তিনি বলেছিলেন, প্রশান্ত কিশোর মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাবে বলেছেন, যে যাই বলুক না কেন, একদম মুখ খুলবেন না।

সৌমিত্র খাঁকে কাজ না করতে দেওয়ার হুমকি দলেরই নেতার! অস্বস্তিতে জেলা বিজেপি নেতৃত্ব

English summary
Narendra Modi's courage is incomparable, as he passed different bills says Tathagata Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X