• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-শোভনের প্রশংসায় মোদী, পিঠ চাপড়ে উৎসাহ দিলেন একুশের ‘কুরুক্ষেত্রে’র আগে

তৃণমূল ছেড়ে বিজেপিতে এসে দারুন কাজ করছেন শুভেন্দু অধিকারী। ভালো কাজ করছেন শোভন চট্টোপাধ্যায়ও। প্রধানমন্ত্রী মোদী যখন উদাত্ত কণ্ঠে শুভেন্দুর সুনাম করছেন, তখন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁকে জানালেন, শুভেন্দুর সঙ্গে ভালো কাজ করছেন শোভন চট্টোপাধ্যায়ও। এরপর শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গেও আলাপ করেন প্রধানমন্ত্রী।

শুভেন্দু-শোভনের প্রশংসায় মোদী, পিঠ চাপড়ে উৎসাহ দিলেন একুশের

শুভেন্দু অধিকারীর সঙ্গে সংসদে দেখা হয়েছে শুভেন্দু অধিকারীর। কিন্তু বিজেপিতে যোগদানের পর এদিনই প্রথম দেখা। শুভেন্দুর দিল্লিতে গিয়ে যোগদানের কথা থাকলেও, তা হয়নি। ফলে নেতাজির জন্মজয়ন্তীতেই দেখা হল তাঁদের। সেখানে প্রথম সাক্ষাতেই শুভেন্দু অধিকারীর ভূয়সী প্রশংসা করেছেন মোদী।

শুভেন্দুকে নিয়ে যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খোঁজ রাখেন, তার প্রমাণ এদিন মিলেছে। কলকাতায় ঝটিকা সফরে এসে ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানের আগে তাঁকে স্বাগত জানাতে যখন কৈলাশ বিজয়বর্গীয় থেকে শুরু করে দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহারা উপস্থিত হয়েছেন, তখন সবার মধ্যে থেকে একমাত্র শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা বলেছেন মোদী।

শুভেন্দুর মুখোমুখি হতেই দাঁড়িয়ে তাঁর কাঁধে হাত রাখেন প্রধানমন্ত্রী। বলেন, আরে শুভেন্দু, তুম আচ্ছা কাম কর রহে হো। হমে সব খবর হ্যায়। এরপর শুভেন্দু হাতজোড় করে প্রতি নমস্কার করেন। সামনে ঝুঁকে অবাঙালি কায়দায় হাঁটুতে হাত দিয়ে প্রণামও করেন। এরপর চা চক্রে মুখোমুখি হয়ে শুভেন্দুকে ফের একবার নাম ধরে ডাকেন প্রধানমন্ত্রী।

বাংলায় ভোটের আগে শুভেন্দুকে বিশেষ গুরুত্ব দিতে দেখেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, শোভনবাবুও ভালো কাজ করছেন। এরপর দিলীপ ঘোষ প্রধানমন্রীো র সঙ্গে পরিচয় করিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়ের। প্রধানমন্ত্রী মোদী বাহবা দেন শোভন চট্টোপাধ্যায়কে।

এই অনুষ্ঠানে হাজির বাংলার কলাকুশলীদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ইন্রা দণী হালদারের সঙ্গে কথা হয় তাঁর। আর রুদ্রনীল ঘোষ প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তোলেন। সেখানে ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তা ফেসবুকে পোস্টও করেন রুদ্রনীল। সম্প্রতি তৃণমূল-ঘনিষ্ঠ এই অভিনেতার বিজেপি-যোগের জল্পনা চলছে।

English summary
Narendra Modi praises Suvedu Adhikari and Sovan Chatterjee after joining in BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X