• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জন সমর্থন দিদিকে আয়না দেখিয়েছে ! সারাদিন দিদি কী করেন, কোচবিহারের সভা থেকে বললেন মোদী

সারাদিন মোদী হঠাও মন্ত্র জপ করেন দিদি। কোচবিহারের রাসমেলা ময়দান থেকে এই ভাষাতেই সমালোচনা করলেন নরেন্দ্র মোদী। তাঁর কটাক্ষ স্পিড ব্রেকার দিদি নিশ্চিন্তে ঘুমোতে পারছেন না। নির্বাচন কমিশনের সমালোচনা করা থেকে বোঝা যাচ্ছে দিদির দিন শেষ হতে চলেছে। বললেন প্রধানমন্ত্রী।

'দিদির থেকে মুক্ত করতে হবে'

দিদির থেকে বাংলাকে মুক্ত করার ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কটাক্ষ দিদি নিশ্চিন্তে ঘুমোতে পারছেন না। নির্বাচন কমিশনের সমালোচনা থেকে বোঝা যাচ্ছে দিদির দিন শেষ হতে চলেছে। বললেন প্রধানমন্ত্রী। মোদী এদিন দাবি করেন রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন সমর্থন করছে। তাঁকে বেশি করে ভাল বাসছেন মানুষ। দিদি যেখানে দাঁড়িয়ে আছেন, ওখানেই দাঁড়িয়ে থাকুন, এদিন বলেন মোদী। জন সমর্থন চলে গেলে কী অবস্থা হয়, দিদিকে দেখলেই বোঝা যাচ্ছে বলে মন্তব্য করেছেন মোদী। তিনি বলেন বিশাল জনসমুদ্র দিদির পরাজয়ের প্রতীক।

ফের 'স্পিড ব্রেকার' বলে কটাক্ষ

এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের স্পিড ব্রেকার বলে কটাক্ষ করেছেন মোদী। গরিবদের বাড়ি নিয়ে কেন্দ্রীয় প্রকল্পে বাধা তৈরি করা হয়েছে বলে এদিনের সভা থেকে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী। পাশাপাশি এক কোটি মানুষকে চিকিৎসায় ৫ লক্ষ টাকা করে সাহায্যেও বাধা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, দিদি এখন এমন লোকজনের পাশে রয়েছেন যাঁরা দেশে দুই প্রধানমন্ত্রী চান।

[আরও পড়ুন: 'রাজনীতিতে জমি কেড়ে নিলে কী হয়, দিদির রাগ দেখেই তা বোঝা যাচ্ছে ', খোঁচা মোদীর ]

বাংলায় কেলেঙ্কারি নিয়ে কটাক্ষ

মা সারদাকে সারা দেশ পুজো করে। কিন্তু উনি বাংলাকে সারদা কেলেঙ্কারি দিয়েছে। রোজ নামে ফুল। কিন্তু পশ্চিমবঙ্গের রোজ মানে কাটা। নারদ মুনি যপ করতেন। কিন্তু পশ্চিমবঙ্গে নারদ কেলেঙ্কারিতে পরিণত হয়েছে। জনগণকে ভরসা দিয়ে মোদীর আশ্বাস, সব টাকার হিসেব এই চৌকিদার নিয়ে ছাড়বে।

বেতন কমিশন ও চাকরি নিয়ে প্রশ্ন

রাজ্যে কেন সপ্তম বেতন কমিশন কার্যকরী হচ্ছে না। ৩ এপ্রিলের মতো এদিনের সভা থেকেই প্রশ্ন তোলে প্রধানমন্ত্রী। পাশাপাশি পরীক্ষায় পাশ করার পর কেন চাকরি হচ্ছে না, তা নিয়েও প্রশ্ন করেন তিনি।

[আরও পড়ুন: ভোট প্রস্তুতির মিটিং-এ বিরিয়ানি খাওয়া ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি! গ্রেফতার ৯ কংগ্রেস কর্মী ]

English summary
Narendra Modi attacks Mamata Banerjee from his Coochbihar meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X