• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদী-মমতার সম্মুখ সমর! তেঁতে উঠছে লালমাটির শহর

  • By Koushik Dutta
  • |

সব কিছু ঠিক থাকলে আগামী ৫ মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্মুখ সমর দেখবে ঝাড়গ্রাম। কারণ একই দিনে‌ দুই দলের প্রধান সেনাপতির প্রকাশ্য সমাবেশ আছে ঝাড়গ্রাম লোকসভা এলাকায়। ৫ মে ঝাড়গ্রাম স্টেডিয়ামে সভা করার কথা প্রধানমন্ত্রীর। আর একই দিনে ও‌ প্রায় একই সময়ে ঝাড়গ্রাম শহর থেকে মাত্র ৪০ কিলোমিটার দূরে বেলপাহাড়ি এলাকায় সভা করার কথা আছে মুখ্যমন্ত্রীর।

বিজেপির পাখির চোখ ঝাড়গ্রাম

বিজেপির পাখির চোখ ঝাড়গ্রাম

ঝাড়গ্রাম জেলায় গত পঞ্চায়েত নির্বাচনে ভালো‌ ফল করার পরে এই কেন্দ্রকে পাখির চোখ করেছে বিজেপি। তার তৃণমূল কংগ্রেস চাইছে পঞ্চায়েত নির্বাচনে কয়েকটি আসন ও গ্রাম পঞ্চায়েত তাদের হাতছাড়া হওয়ার পরে এই এলাকা পুনরুদ্ধার করে ঝাড়গ্রাম লোকসভা আসন তাদের দখলে রাখতে। " ঝাড়গ্রাম আসনে আমাদের জয় হচ্ছেই। সেই জয়কে নিশ্চিত করতে ৫ তারিখ এখানে সভা করতে আসছেন‌ প্রধানমন্ত্রী। তাদের প্রার্থী কুনার হেমব্রমের সমর্থনে প্রধানমন্ত্রীর সভা হবে ঝাড়গ্রাম স্টেডিয়ামে," বলে জানান ঝাড়গ্রামের বিজেপি নেতা সুখময় শতপথী।

তৃণমূলের দাবি

তৃণমূলের দাবি

" ৫ তারিখ তাদের দলের নেত্রী তথা মুখ্যমন্ত্রী এই কেন্দ্রে আমাদের প্রার্থী বীরবাহা টুডুর সমর্থনে বেলপাহাড়ি এলাকায় সভা করবেন বলে ঠিক হয়েছে। তার আগের দিন‌‌ তিনি গোপীবল্লভপুরে সভা করবেন," বলে জানান‌ ঝাড়গ্রাম জেলার তৃণমূল কংগ্রেস নেতা সুকুমার হাঁসদা। "এই কেন্দ্রেও আমাদের জয় নিশ্চিত। কোন দলের কে কবে প্রচারে আসবে তা নিয়ে আমরা ভাবছি না। এখানে প্রধানমন্ত্রী‌ এসে সভা করতেই পারেন কিন্তু তাতে কোনোও‌ লাভ

হবে না।" , বলেও মন্তব্য করেন তিনি।

মোদী-মমতার সভা

মোদী-মমতার সভা

ঝাড়গ্রামে সভা করার আগে ৫ তারিখেই হলদিয়াতে সভা করার কথা আছে নরেন্দ্র মোদীর। ৯ তারিখ তিনি পুরুলিয়া ও বাঁকুড়ায় সভা করবেন বলেও বিজেপি নেতারা জানিয়েছেন। এই এলাকায় নির্বাচন ‌১২ মে। তার আগে এই এলাকায় আরও কয়েকটি সভা করার কথা আছে মুখ্যমন্ত্রীর। কিন্তু সব ছাপিয়ে এখন‌ ঝাড়গ্রামে সবার আলোচনা এক দিনে মমতা ও মোদীর সভা নিয়ে।

মোদী আক্রমণ, পাল্টা জবাব মমতার

মোদী আক্রমণ, পাল্টা জবাব মমতার

ইতিমধ্যে রাজ্যে অনেকগুলি নির্বাচনী সভা করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন মোদী। মমতাকে স্পিড ব্রেকার বলেছেন প্রধানমন্ত্রী। পালটা আক্রমণ করতে ছাড়েননি মুখ্যমন্ত্রীও। এই রাজ্যে‌ বিজেপি শূন্য পাবে ও মোদীকে কাঁকর মেশানো মাটির মিষ্টি খাওয়ানো হবে বলে‌ প্রধানমন্ত্রীকে আক্রমন‌‌ করেছেন মমতা। তার‌ জবাবও দিয়েছেন মোদী। এবার তারা দুজনেই একই‌ দিনে একই কেন্দ্রে সভা করতে‌ আসছেন। আর তাদের সভা ঘিরে‌ এই‌ গরমে এখন থেকেই উত্তাপ ছড়াচ্ছে ঝাড়গ্রামের জঙ্গলমহলে।

English summary
Narendra Modi and Mamata Banerjee will attend meeting in Jhargram on 5th May
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X