• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নারদকাণ্ডে অপ্রত্যাশিতভাবে গ্রেফতারি! আরও বাড়ানো হচ্ছে ফিরহাদের নিরাপত্তা, ঘিরে রাখা হবে বাড়িও

  • |
Google Oneindia Bengali News

কেউ কিছু বুঝে ওঠার আগেই গত কয়েকদিন আগেই বাড়ি থেকে ফিরহাদ হাকিমকে তুলে নিয়ে যায় সিবিআই। গোটা এলাকা মুড়ে দেওয়া হয় সিআরপিএফ দিয়ে। এত বাহিনী দিয়ে আচমকা ফিরহাদের বাড়ি পৌঁছয় সিবিআই আধিকারিকরা যে ধারে কাছে আসতে পারেননি তাঁর নিরাপত্তায় থাকা আধিকারিকরা।

এই অবস্থায় তাই ফিরহাদের নিরাপত্তার দিকে বিশেষ নজর প্রশাসনের। সূত্রের খবর, ঢেলে সাজানো হতে পারে তৃণমূলের এই মুহূর্তের অন্যতম এই প্রভাবশালী নেতার নিরাপত্তা!

গুরু দায়িত্ব সামলাচ্ছেন ফিরহাদ

গুরু দায়িত্ব সামলাচ্ছেন ফিরহাদ

রাজ্যে ভয়ঙ্কর করোনার সংক্রমণ। এই অবস্থায় একেবারে পথে নেমে কাজ করছেন ফিরহাদ। বিভিন্ন জায়গাতে যাচ্ছেন, মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করছেন। তাঁর কাজের প্রশংসা করেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এই করোনা পরিস্থিতিতে যেভাবে সিবিআই ফিরহাদকে ধরে নিয়ে যায় এবং বেশ কয়েকদিন জেলে থাকতে তা নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। যদিও নারদ মামলায় অন্তর্বর্তী জামিনে মুক্ত ফিরহাদ। আর তা পেতেই কাজে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। আর এই অবস্থায় ফিরহাদ হাকিমকে নিয়ে বড় সিদ্ধান্ত।

নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত

নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত

নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে রাজ্যের নতুন পরিবহন এবং আবাসন মন্ত্রীর। রাজ্যের নিরাপত্তা অধিকর্তাদের এক বৈঠকে শুক্রবার এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর সূত্রের।। কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের নিরাপত্তা কোনও খামতি রয়েছে কি না তা দেখতে এ দিন পুরসভায় আসেন ডিরেক্টর অফ সিকিওরিটির কর্তারা। ফিরহাদ হাকিমের নিরাপত্তা আরও বাড়ানো হবে কি না, এ দিন কলকাতা পুরসভায় এসে সেই রিভিউ করেন তাঁরা। এরপর নিরাপত্তা আধিকারিকদের সূত্রে জানা গিয়েছে, মন্ত্রী বর্তমানে যে পরিমাণ নিরাপত্তা পান তা যথেষ্ট নয়। সে ক্ষেত্রে আরও নিরাপত্তারক্ষী বাড়ানো হতে পারে বলেই সূত্রের খবর।

বাড়ছে বাড়ির নিরাপত্তাও

বাড়ছে বাড়ির নিরাপত্তাও

নজরে রয়েছেন ফিরহাদ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব কাছের মানুষ তিনি। স্বভাবতই টার্গেট হতে পারেন। আর ফিরহাদ হাকিম যে স্তরে রয়েছেন এবং তাঁকে যে রকম স্পর্শকাতর জায়গায় যেতে হয়, তাতে তাঁর নিরাপত্তার উপরে আরও জোর দেওয়া প্রয়োজন বলে মনে করা হচ্ছে। সূত্র মারফৎ আরও জানা গিয়েছে, ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতেও নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামিদিনে যে কোনও অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হলে যাতে তাঁকে নিরাপত্তা দেওয়া যায় সেই জন্যই এই সিদ্ধান্ত বলে জানা যাচ্ছে।

সম্প্রতি একটি বৈঠক হয়!

সম্প্রতি একটি বৈঠক হয়!

ডিরেক্টর অব সিকিওরিটির কর্তারা সম্প্রতি একটি বৈঠকে বসেণ। যেখানে একাধিক ভিভিআইপির নিরাপত্তা নিয়ে আলোচনা হয়। আর সেই আলোচনায় বিশেষ গুরুত্ব পেয়েছে ফিরহাদের নিরাপত্তার বিষয়টি। তবে এখণ জেড নিরাপত্তা পান ফিরহাদ হাকিম। আর এই বৈঠকের পর আরও বাড়ানো হতে পারে নিরাপত্তা ব্যবস্থা।

English summary
narada sting case firhad hakim get more security from kolkata police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X