• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনে নজির গড়ল নানুর, গ্রাম পাহারায় তৃণমূলের দাপুটে নেতা কাজল শেখ

বোমা, গুলি আর সংঘর্ষর কারণে যে গ্রামের পরিচিতি করোনা লকডাউনে সেই গ্রামই নজির গড়েছে। লকডাউনের প্রকৃত পথ দেখিয়েছে বীরভূমের নানুর গ্রাম। নেতৃত্বে সেই দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখ। গ্রামবাসীদের করোনা মুক্ত রাখতে দিনরাত এক করে গ্রাম পাহারা দিচ্ছেন তিনি।

পথ দেখাল নানুর

পথ দেখাল নানুর

বাম আমল থেকেই নানুর সবসময় খবরের শিরোনামে থেকেছে। রাজনৈতিক উত্থান পতন হলেও নানুর কিন্তু সর্বদা খবরের শিরোনামেই থেকেছে। বোমা, গুলি, খুন, সংঘর্ষ এছাড়া নানুর যেন অসম্পূর্ণ থেকেছে। সেই নানুরই এবার পথ দেখিয়েছে। করোনা গ্রস্ত রাজ্যে কঠোর সংযম পালন করছে নানুর। গ্রামে জারি হয়েছে নির্দেশিকা। বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় জিনিস। বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

নেতৃত্বে কাজল শেখ

নেতৃত্বে কাজল শেখ

নানুরে লকডাউনের এই কঠোর সংযম রক্ষায় ব্রতি হয়েছেন দাপুটে তৃণমূল কংগ্রেস নেতা কাজল শেখ। গ্রামের মোড়ে দিনরাত পাহারা দিচ্ছেন তিনি। গ্রামে কেউ বাইরে বেরোলেই হাত স্যানিটাইজার দিয়ে পরিষ্কার করতে দেওয়া হচ্ছে। কী কারণে বাড়ির বাইরে বেরোচ্ছেন তা জানতে চাওয়া হচ্ছে। এই অনুশাসনে কোনও খেলাফ হতে দিচ্ছেন না তৃণমূল কংগ্রেস নেতা।

ঠাকুরপুকুরে কড়া নজরদারী পুলিশের, মাস্ক না পড়ে বেরোলেই আটক, জরিমানা
করোনা বাড়ছে সংক্রমণ

করোনা বাড়ছে সংক্রমণ

গোটা দেশের সঙ্গে রাজ্যেও করোনা মোকাবিলায় ৩ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে। ২০ এপ্রিল থেকে গ্রামাঞ্চলের কিছু অংশে ছাড় দেওয়া হবে বলে কেন্দ্রের তরফে নির্দেশিকা জারি করা হয়েছে। রাজ্যের ৭টি এলাকা হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে। এখনও পর্যন্ত রাজ্যে করোনা সংক্রামিত ১৪৪ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪ জন। মৃত্যু হয়েছে ১০ জনের।

English summary
Nanur show the way of proper lockdown TMC leader Kajal Shekh lead village
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X