• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নদিয়ায় জয় শ্রীরাম বলায় বিজেপি কর্মীকে পিটিয়ে খুন, অভিযুক্তদের গ্রেফতারের দাবি মুকুলের

নবদ্বীপে জয় শ্রীরাম বলায় বিজেপি কর্মীকে খুনের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি বিজেপি নেতা মুকুল রায়। দেহ নিয়ে থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। মুকুল রায় গিয়ে থানার আইসির সঙ্গে কথা বললে বিক্ষোভ থামে। এবং দেহ সরিয়ে নিয়ে যাওয়া হয়।

নদিয়ায় জয় শ্রীরাম বলায় বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ

বিজেপির অভিযোগ জয় শ্রীরাম বলায় পিটিয়ে খুন করা হয়েছে ওই বিজেপি কর্মীকে। মৃত যুবকের ‌নাম ‌কৃষ্ণ দেবনাথ। বুধবার দিন রাতে স্বরূপগঞ্জের স্থানীয় ক্লাবের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। সেখান থেকে উদ্ধার করে স্থানীয়রাই তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবারই এনআরএস হাসপাতালে মৃত্যু হয় যুবকের।

বিজেপির অভিযোগ জয় শ্রীরাম বলার কারণেই তাঁকে পিটিয়ে হত্যা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। মৃত যুবকের পরিবার ৩ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে। তৃণমূলের পাল্টা দাবি মৃত যুবক ইভটিজিং করায় স্থানীয়রাই তাকে মারধর করেছিল। তাতেই মৃত্যু হয় যুবকের।

এর আগে জয় শ্রীরাম না বলার কারণে ট্রেন থেকে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে রাজ্যে। ক্যািনং লোকাল থেকে ঠেলে ফেলে দেওয়া হয়েছিল এক মাদ্রাসা শিক্ষককে। এই প্রথম জয় শ্রীরাম বলায় খুনের ঘটনা ঘটল রাজ্যে।

English summary
N‌adia BJP Worker Murdered over chanting Jai Shree Ram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X