• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি হিন্দু, কোনও রাজনৈতিক দলের কাছে আমার হিন্দুত্ব লিজ দিইনি : মুকুল রায়

বীরভূম, ১ মে : হিন্দুত্ব কারও কাছে লিজ দেননি মুকুল রায়। তারাপীঠ মন্দিরে সপরিবারে পুজো দিয়ে তৃণমূল সাংসদ মুকুল রায় জোর গলায় বড়াই করলেন সে কথা। তিনি বললেন, 'আমি হিন্দু, কোনও রাজনৈতিক দলের কাছে আমার হিন্দুত্ব লিজ দিইনি। আমি যে হিন্দু, তার প্রমাণ আমার গলায় এই রূদ্রাক্ষের মালা।' তাঁর কথায় স্পষ্ট অভিযোগের তির বিজেপি-র দিকেই।

মুকুল রায়ের এই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন, 'তৃণমূল নেতারা এখন উঠে পড়ে লেগেছেন নিজেদের হিন্দুত্ব প্রমাণ করতে। গলায় রূদ্রাক্ষের মালা ঝুলিয়ে সেইজন্য তামাশা করতে হচ্ছে। এতদনি হিন্দু ও মুসলিম ভাগ করার যে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছিল তৃণমূল, তা ভেঙে দিতে পেরেছি আমরা। এটাই আমাজের সাফল্য।'

আমি হিন্দু, কোনও রাজনৈতিক দলের কাছে আমার হিন্দুত্ব লিজ দিইনি : মুকুল রায়

মুকুল রায় জানান, আমি প্রায়ই তআরাপীঠ মন্দিরে আসি। পুজো দিই। সময় পেলেই আমার সপরিবারে অর্থাৎ স্ত্রী-পুত্রকে নিয়ে আমি এখানে চলে আসি। তাঁর এই সপরিবারে তারাপীঠে আসা, পুজো দেওয়া পাল্টা হিন্দুত্বের বার্তা দিল বিজেপিকে। এবং কারও কাছে হিন্দুত্ব লিজ দেননি তিনি, একথা বলে তা আরও পরিষ্কারও করে দিলেন মুকুল রায়।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেন, আমরা তো এটাই চেয়েছিলাম। ওনারা হিন্দু, হিন্দু হিসেবে মন্দিরে পুজো দেবেন, এটাই স্বাভাবিক। কিন্তু এতদিন তো অন্যরকম জিনিস দেখে এসেছি। তাই এখন হিন্দুত্বের পরিচয় দিতে হচ্ছে।

English summary
My Hinduism isn't leased to any political party, said Mukul Roy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X