• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় মৃত্যু নয় সৌদি ফেরত মুর্শিদাবাদের যুবকের! নেগেটিভ রিপোর্টে স্বস্তি বাংলায়

সৌদি আরব থেকে ফেরা মুর্শিদাবাদের যুবকের মৃত্যু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নয়। রবিবার মুর্শিদাবাদ মেডিকেল কলেজে হাসপাতালে মৃত যুবকের নমুনা পরীক্ষায করোন ভাইরাস ছিল নেগেটিভ। সোমবার রিপোর্টে জানা যায়, জিনারুল হকের শরীরে করোনা ভাইরাসের জীবাণু পাওয়া যায়নি।, তাঁর মৃত্যুর জন্য রক্তে অতিরিক্তি শর্করাই দায়ী।

করোনায় মৃত্যু নয় সৌদি ফেরত যুবকের! স্বস্তি বাংলায়

উ্ল্লেখ্য, নাইসেডে পাঠানো রিপোর্ট আসার আগেই মুর্শিদাবাদের যুব জিনারুলের মৃত্যু হয়। করোনা সন্দেহে বাংলায় প্রথম মৃত্যু বলে আতঙ্ক ছড়ায়। মেডিকেল কলেজ হাসপাতালে কর্তৃপক্ষের তরফে জানানো হয়, রিপোর্টের পর বোঝা যাবে, আদৌ তাঁর মৃত্যু নভেল করোনা ভাইরাসের জেরে হয়েছে কি না।

শনিবার জ্বর-সর্দি-কাশি নিয়ে মুর্শিদাবাদের যুবক ভর্তি হয়েছিলেন মেডিকেল কলেজ হাসপাতালে। তাঁর রক্তে শর্করার মাত্রা অতিরিক্ত বেশি ছিল। চিকিৎসকরা তাঁকে সন্দেহের বশেই আইসোলেশনে রেখেছিলেন। রবিবার তাঁর মৃত্যু হয়। এখন রিপোর্ট আসার পরই স্পষ্ট হল ওই যুবকের শরীরে করোনা ভাইরাস নেগেটিভ ছিল।

ফলে জিনারুলের শরীরে অতিরিক্ত শর্করার মাত্রা হওয়ার কারণেই তাঁর মৃত্যু। জানা গিয়েছে, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। বাড়িতে ফেরার পরই তিনি জ্বরে পড়েন। জ্বর-সর্দি-কাশি নিয়ে তিনি ভর্তি হন মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে। তাঁর মৃত্যুর পরই করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে।

English summary
Murshidabad’s youth’s death is not in corona virus. No corona Virus in suspect’s body.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X