• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-পুত্র শুভ্রাংশু রায় এবার কোন পথে হাঁটবেন! কথায় নয় প্রমাণ দিলেন কাজে

বঙ্গ বিজেপিতে গুরুত্ব পাচ্ছেন না মুকুল রায়। মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ও গুরুত্ব পাওয়ার জায়গায় নেই। এই অবস্থায় একুশের জুলাইয়ের আগে জল্পনা শুরু হয় মুকুল-শুভ্রাংশুর ঘরে ফেরা নিয়ে। বাস্তবে দেখা গিয়েছে, মুকুল বা শুভ্রাংশু কেউই তৃণমূলে ফেরেননি। মুকুল রায় তাঁর অবস্থান স্পষ্ট করে দেন। তবে মুকুল-পুত্র ধোঁয়াশা রেখে দিয়েছিলেন। তার নিবৃত্তি ঘটল অবশেষে।

মুকুল-পুত্র শুভ্রাংশু কোন দিকে, বুঝিয়ে দিলেন কাজে

মুকুল-পুত্র শুভ্রাংশু কোন দিকে, বুঝিয়ে দিলেন কাজে

মুকুল-পুত্র শুভ্রাংশু সমস্ত জল্পনার অবসান ঘটালেন স্বাধীনতা দিবস উদযাপনের পর এক নির্দিষ্ট কর্মসূচিতে। মুকুল রায় মুখে বলেছিলেন, তিনি বিজেপিতে আছেন, বিজেপিতেই থাকবেন। তবে মুকুল-পুত্র সেই পথে হাঁটলেন না। তিনি কাজে বুঝিয়ে দিলেন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ কী হতে চলেছে।

ভারতমাতার পুজোর আয়োজন করে বার্তা

ভারতমাতার পুজোর আয়োজন করে বার্তা

শুভ্রাংশু জল্পনার অবসান ঘটালেন স্বাধীনতা দিবসে ভারতমাতার পুজোর আয়োজন করে। কাঁচরাপাড়ায় ভারতমাতার পুজোর পর সরবও হন তিনি। তিনি তৃণমূল সরকারকে নিশানা করে বলেন, পুলিশ প্রশাসন দলদাসে পরিণত হয়েছে। দলদাস প্রশাসনের হাত থেকে রাজ্যবাসীকে মুক্ত করতেই এই ভারতমাতার পুজো।

দলবদলের জল্পনা সমূলে উৎখাত শুভ্রাংশুর

দলবদলের জল্পনা সমূলে উৎখাত শুভ্রাংশুর

শুভ্রাংশু বলেন, তৃণমূলের অপশাসনের ফলে উন্নয়ন স্তব্ধ হয়ে গিয়েছে। আমরা অপশাসনের অবসান ঘটিয়ে ফের বাংলকে উন্নয়নের পথ দেখাব। সেই জন্যই প্রার্থনা করেছি। তিনি এদিন ভারতমাতার পুজো করে বুঝিয়ে দেন তিনি মানসিকভাবে কোনদিকে রয়েছে। তাঁর দলবদলের জল্পনা তিনি সমূলে উৎখাত করে দিয়েছেন।

তৃণমূলের তরফ থেকে রটনা, অভিযোগ শুভ্রাংশুর

তৃণমূলের তরফ থেকে রটনা, অভিযোগ শুভ্রাংশুর

শুভ্রাংশু একইসঙ্গে তৃণমূলের বিরুদ্ধে সোচ্চার হয়ে বুঝিয়ে দিলেন তিনি বিজেপিতে থেকেই রাজ্যের সরকারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন। তৃণমূলে তিনি ফিরছেন না। তা রটেছিল তা শুধুই জল্পনা। তিনি একুশে জুলাইয়ের আগেও স্পষ্ট বার্তা দিয়েছিলেন। কোনও বৈঠক হয়নি। তৃণমূলের তরফ থেকে রটনা করা হয়েছিল ওসব।

মুকুল জল্পনার পারদ চড়ালেন শুভেন্দুকে নিয়ে, প্রচ্ছন্ন হুঁশিয়ারি প্রশান্ত কিশোরকে

English summary
Mukul’s son Shubhrangshu Roy decides his way in future politics before 2021 Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X