• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেঙ্গি ইস্যুতে দিল্লিতে বিজেপির মুখ মুকুল, কেন এমন সিদ্ধান্ত অমিত শাহদের, জেনে নিন

ডেঙ্গি ইস্যুতে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বিজেপি নেতা মুকুল রায়। অবিলম্বে রাজ্যে কেন্দ্রীয় প্রতিনিধিদল পাঠানোর দাবি তিনি করবেন বলে জানা গিয়েছে। রবিবার বিকেলেই দিল্লি গিয়েছেন তিনি।

ডেঙ্গি ইস্যুতে দিল্লিতে বিজেপির মুখ মুকুল, কেন এমন সিদ্ধান্ত অমিত শাহদের, জেনে নিন

আজ দিল্লি তো, কাল কলকাতা। এখন এতটাই ব্যস্ত মুকুল রায়। ঠিক যেমনটা ছিলেন, যখন তিনি ছিলেন তৃণমূলের অঘোষিত দ্বিতীয় স্থানে। সূত্রের খবর, এভাবেই রাজ্যের রাজনৈতিক কর্মসূচিতে মুকুল রায়কে সামনে ঠেলে দিচ্ছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

ডেঙ্গি ইস্যুতেও মুকুল রায়কেই এগিয়ে দিয়েছে কেন্দ্রীয় নেতৃত্ব। রবিবার বিকেলে দিল্লি গিয়েছেন তিনি। এবারের দিল্লি যাত্রায় কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জেপি নাড্ডার সঙ্গে দেখা করে রাজ্যে কেন্দ্রীয় দল পাঠানোর দাবি করবেন মুকুল রায়।

এর আগেই বাম সরকার ক্ষমতায় থাকার সময়ে বিভিন্ন সময়ে রাজ্যে কেন্দ্রীয় দল পাঠানোর দাবি করতেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই দল পাঠানোও হত। ফলে এবারও সেরকম কিছু হতেই পারে। সেক্ষেত্রে মুকুলের দাবি মেনেই যে কেন্দ্রীয় দল রাজ্যে, সে বিষয়টিও সামনে চলে আসবে। সূত্রের খবর সব কিছুই হচ্ছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের ইচ্ছাতেই।

ডিসেম্বরে রাজ্যের উলুবেড়িয়া লোকসভা এবং নোয়াপাড়া ও সবং বিধানসভার উপনির্বাচন। সেই সব এলাকাতেও বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে মুকুল রায়কে। কেননা রাজনৈতিক মহলের একাংশের দাবি, হাতের তালুতে তৃণমূলের সংগঠনকে চেনেন মুকুল রায়। ফলে তাঁকেই বাড়তি দায়িত্ব। এই দায়িত্বের অঙ্গ হিসেবেই ২৫ নভেম্বর উলুবেড়িয়ায় জনসভা করবেন মুকুল রায়। পরে যাবেন বাকি দুটি বিধানসভা কেন্দ্রেও।

কিছু করে দেখানোর তাগিদ রয়েছে মুকুল রায়েরও। কেননা একটি লোকসভা এবং দুটি বিধানসভার উপনির্বাচনে 'কিছু করে দেখা'তে পারলে রাজ্যে দলের ভিতরে তাঁর বিরোধীরা সক্রিয় হতে পারবেন না, বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। সেখানে পঞ্চায়েত নির্বাচনেও বাড়তি গুরুত্ব পাবেন মুকুল রায়।

সদ্য গেরুয়া হলেও, ২০১৯-এর লোকসভা নির্বাচনকে সামনে রেখেই মুকুল রায়কে এগিয়ে ধরতে চাইছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এ রাজ্য থেকে আসন বাড়ানোর তাগিদ রয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের। তৃণমূলের জন্মলগ্ন থেকে দলের সংগঠন সামলানো মুকুল রায় এবিষয়ে সাহায্য করতে পারবেন বলে দৃঢ় বিশ্বাস কেন্দ্রীয় নেতৃত্বের।

English summary
Mukul Roy will speak to Central Health Minister JP Nadda over Dengi issue of the West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X