• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আপাতত রাজ্যসভায় যাওয়ার পথ বন্ধ! ফের মুকুল রায়কে নিয়ে শুরু নয়া জল্পনা

  • |

উত্তরপ্রদেশ থেকে রাজ্যসভার যে আসন নিয়ে মুকুল রায়ের নাম জড়িয়ে গিয়েছিল, তার অবসান ঘটে গিয়েছে। কেননা বিজেপির তরফে তাদের প্রার্থীর নাম ঘোষণা করে দেওয়া হয়েছে। ফলে মুকুল রায়কে রাজ্যসভা পাঠিয়ে মন্ত্রী বানানোর যে জল্পনা তৈরি হয়েছিল তারও পরিসমাপ্তি ঘটেছে।

উত্তর প্রদেশ থেকে রাজ্যসভায় প্রার্থীর নাম ঘোষণা বিজেপির

উত্তর প্রদেশ থেকে রাজ্যসভায় প্রার্থীর নাম ঘোষণা বিজেপির

১১ সেপ্টেম্বর উত্তরপ্রদেশ থেকে রাজ্যসভার একটি মাত্র আসনে উপনির্বাচন। আসনটির মেয়ার রয়েছে ২০২২-এর জুলাই পর্যন্ত। ১ অগাস্ট অমর সিং-এর মৃত্যুতে আসনটি শূন্য হয়েছে। দেরি না করে নির্বাচনের তারিখ ঘোষণা করে দিয়েছেন নির্বাচন কমিশন। বিজেপিও তাদের প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে। প্রার্থী করা হয়েছে, সৈয়দ জাফর ইসলামকে। জাফর ইসলাম জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে বিজেপিতে টানতে বড় ভূমিকা নিয়েছিলেন।

জয় নিশ্চিত বিজেপি প্রার্থীর

জয় নিশ্চিত বিজেপি প্রার্থীর

উত্তর প্রদেশ বিধানসভায় রাজনৈতিক সমীকরণ যা, তাতে ১১ সেপ্টেম্বরের নির্বাচনে বিজেপি প্রার্থীর জয় নিশ্চিত। গত সোমবার উত্তর প্রদেশ থেকে রাজ্যসভার অপর একটি আসনে জিতেছেন বিজেপির জয়প্রকাশ নিষাদ।

মুকুল রায়কে মন্ত্রী করার জল্পনার অবসান

মুকুল রায়কে মন্ত্রী করার জল্পনার অবসান

করোনা পরিস্থিতির কারণে মোদী মন্ত্রিসভার সম্প্রসারণ আটকে রয়েছে। তবে এবারের উত্তর প্রদেশ থেকে রাজ্যসভার আসনের নির্বাচন সম্পন্ন হওয়ার পর মোদী মন্ত্রিসভার সম্প্রসারণ হতে পারে। সম্ভাব্য সম্প্রসারণে উঠে আসছে একাধিক নাম। তাঁদের মধ্যে রয়েছে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নাম। মুকুল রায়ের নাম নিয়ে জল্পনা তৈরি হলেও, তাঁকে প্রার্থী না করায় আপাতত সেই জল্পনার অবসান হয়েছে।

চর্চার কারণ মুকুল রায়

চর্চার কারণ মুকুল রায়

মুকুল রায় জানিয়েছিলেন তিনি বিজেপিতেই রয়েছেন। দিলীপ ঘোষও জানিয়েছিলেন মুকুলগা বিজেপিতেই রয়েছেন। সেই পরিস্থিতিতেও উত্তর প্রদেশ থেকে রাজ্যসভায় মুকুল রায়কে প্রার্থী না করার বিষয়টি বঙ্গ বিজেপিতে বড় আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

২০২১-এর লক্ষ্যে টিম পিকের চাল! সিপিএম নেতাদের দরজায় দরজায় তৃণমূল

English summary
Mukul Roy will not be able to go to Rajyasahba this time as BJP announces their candidate's name
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X