পরিবর্তনের পরিবর্তন করতে এমনই লড়াই-এ যেতে চলেছেন মুকুল রায়

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

রাজ্যের পরিবর্তনের পরিবর্তন দরকার। বলেছেন বিজেপি নেতা মুকুল রায়। সেই ডাক দিয়েও দিয়েছে। সেই লড়াই-এ তিনি সঙ্গী করতে চান সোশ্যাল মিডিয়াকে। প্রথম ধাপ হিসেবে তিনি বেছে নিয়েছেন ফেসবুক-কে। লড়াই তথ্য-পরিসংখ্যান দিয়ে।

[আরও পড়ুন: পুরনো অস্ত্রেই তৃণমূলের মোকাবিলা, সবং নিয়ে আর কী 'হুমকি' মুকুলের]

পরিবর্তনের পরিবর্তন করতে এমনই লড়াই-এ যেতে চলেছেন মুকুল রায়

রাজ্যে রাজনৈতিক লড়াই। লড়াই হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই লড়াইয়ের জন্য এবার ফেসবুককে বেছে নিয়েছেন বিজেপি নেতা মুকুল রায়। পেজের নাম দেওয়া হয়েছে 'হাওয়া বদল'। নিজের 'মনের কথা' খুলে বলবেন তিনি। এছাড়াও রাজনৈতিক কর্মসূচির কথাও জানানো হবে সেই পেজে। দেওয়া থাকলে বিজেপি আসা তৃণমূলকর্মীদের সম্পর্কে তথ্য। দলীয় কর্মীরাও মুকুল রায়ের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন এই পেজের মাধ্যমে। অন্যদিকে মুকুল রায়ও আঁচ করতে পারবেন নিচুতলার কর্মীরা কী ভাবছেন।

ফেসবুক লাইভ-এর তথ্যও অজানা ছিল না মুকুল রায়ের কাছে। একাধিক রাজনৈতিক দল সভা-সমাবেশের ফেসবুক লাইভ করে থাকে। এবার সেই পদ্ধতিও নিজেই প্রয়োগ করতে চলেছেন মুকুল রায়।

বিজেপি নেতা মুকুল রায় জানিয়েছেন, জেলায় গেলে নিচুতলার রাজনৈতিক কর্মীদের সঙ্গে যোগাযোগ করেন তিনি। কথা বলেন বুথস্তরের কর্মীদের সঙ্গেও। এবার সেই সম্পর্ক আরও নিবিড় করতে চাইছেন মুকুল রায়। এছাড়াও ২৩ ডিসেম্বর থেকে বিভিন্ন জেলায় জনসভা শুরু করার কথা মুকুল রায়ের। সেই সময়ের আগেই ফেসবুক পেজটি সক্রিয় হয়ে যাবে বলে আশাবাদী মুকুল রায়।

সূত্রের খবর, 'হাওয়া বদল' ফেসবুক পেজের সঙ্গে সরাসরি কোনও যোগাযোগ নেই রাজ্য বিজেপি নেতৃত্বের। পেজটি দেখাশোনা করবেন মুকুল ঘনিষ্ঠ বিজেপি নেতারাই।

English summary
Mukul Roy wants to active in Social media. He opens a Face Book page named Hawya Badal.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.