• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ভবনে যাচ্ছি! বাড়ি থেকে বেরিয়ে এমনটাই জানালেন মুকুল

বিজেপি শিবিরে বড় ইন্দ্রপতন! তৃণমূলে যোগ দিচ্ছেন মুকুল রায়। সূত্রের খবর, আজ প্রথমে কালীঘাটে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে পারেন মুকুল রায়। সেখানে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। আর তাঁর আগে সাংগঠনিক বৈঠক করবেন তৃণমূল নেত্রী।

বাড়ি থেকে বেরিয়ে কি জানালেন মুকুল

আর এরপরেই সাড়ে তিনটের সময় মুকুল রায়কে পাশে বসিয়েই সাংবাদিক বৈঠক করবেন তৃণমূল সুপ্রিমো। আর তার আগে সম্ভবত মুকুল রায়ের কাছ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে জানার চেষ্টা করবেন ঠিক কারা কারা তৃণমূলে ফিরতে চান। সেই মতোই হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

শুক্রবার সল্টলেকের বাড়ি থেকে বের হওয়ার সময়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, তৃণমূল ভবণে যাচ্ছি। আর তাঁর আগে অবশ্যই এদিন সকাল থেকে দফায় দফায় বৈঠক করেন মুকুল রায়। তাঁর অনুগামীদের সঙ্গে বৈঠক করেন তিনি। আর এর মধ্যেই মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে চলে আসেণ শুভ্রাংশুও।

জানা যাচ্ছে, মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে যোগ দেবেন শুভ্রাংশু। মুকুল রায় তৃণমূলে যোগ দিচ্ছেন এই খবর ছড়িয়ে পড়তেই ভবনের বাইরে ক্রমশ ভিড় বাড়ছে। ইতিমধ্যে কয়েক হাজার মানুষ ভিড় জমিয়েছেন ভবনের বাইরে।

বিধানসভা ভোটের পর থেকেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের সঙ্গে দূরত্ব তৈরি হতে শুরু করেছিল দিলীপ ঘোষের। সেই ফাটল সময়ের সঙ্গে সঙ্গে চওড়া হয়েছে। মুকুল রায়কে ছাড়াই একাধিক বৈঠক করেছেন দিলীপ ঘোষ।

এমনকী মুুকুল রায়ের স্ত্রীকে হাসপাতালে দেখতে যাওয়া নিয়েও দিলীপ ঘোষের সঙ্গে মুকুলের একাধিক বিষয়ে মতবিরোধ তৈরি হয়। প্রকাশ্যে মুকুল রায় অভিযোগ করেছিলেন তাঁকে না জানিয়েই হাসপাতালে গিয়েছিলেন দিলীপ। কাকে দেখতে গিয়েছিলেন তিনি জানেন না।

বিজেপির হয়ে বীজপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন শুভ্রাংশু রায়। কিন্তু জিততে পারেননি। তারপরেই সুর বদল করেন শুভ্রাংশু রায়। ফেসবুকে সরকারের সমালোচনা করা নিয়ে বিজেপিকে নিশানা করেছিলেন শুভ্রাংশু। তারপর থেকেই তাঁর তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তারপরেই অভিষেক মুকুল রায়ের স্ত্রীকে হাসপাতালে দেখতে গেলে সেই জল্পনা আর পারদ চড়তে শুরু করে।

হাসপাতালে মুকুল রােয়র পত্নিকে দেখতে যাওয়ার ঘটনা নিয়ে শোরগোল ফেলে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরেই শুভ্রাংশু প্রকাশ্যে বলেছিলেন বিপদের সময় বোঝা যায় কে ভুল কে ঠিক। তৃণমূল ছেড়ে ভুল করেছিলাম। সেটা স্বীকার করে নিয়েছেন তিনি।

তারপরেই শুভ্রাংশু রায়ের তৃণমূলে ফেরার জল্পনা শুরু হয়। প্রসঙ্গত উল্লেখ্য ভোটের প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন মুকুল শুভেন্দুর মতো অত খারাপ নয়।

English summary
mukul roy to join tmc first reaction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X