• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বামেদের সঙ্গে নিয়ে পারপাস সার্ভ করছেন মমতা! রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে মুকুল জানালেন অবস্থান

বাংলা পরিবর্তনের মুখে দাঁড়িয়ে। শিলিগুড়িতে পৌঁছে এমনটাই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় (mukul roy) । তিনি বলেন, পরিস্থিতিতে তাঁরা খুশি। বাংলায় রাষ্ট্রপতি শাসন (president's rule) জারি করা নিয়ে অবস্থান জানানোয় অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন মুকুল রায়।

২৪ ঘন্টায় নতুন করে করোনা সংক্রমিত ৫৫,৭২২ জন! সক্রিয় আক্রান্তের নিরিখে ষষ্ঠস্থানে বাংলা

পশ্চিমবঙ্গে হেফাজতে মৃত্যু প্রসঙ্গ

পশ্চিমবঙ্গে হেফাজতে মৃত্যু প্রসঙ্গ

পশ্চিমবঙ্গে হেফাজতে মৃত্যু নতুন কোনও ঘটনা নয়। এই ঘটনা আগেও রাজ্যে হয়েছে। শিলিগুড়িতে এই মন্তব্য বিজেপির সহ সভাপতি মুকুল রায়ের। তিনি বলেন, সংবিধানের রক্ষাকর্তা হিসেবে বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন রাজ্যপাল। তাঁকে(মুখ্যমন্ত্রী) দেখার জন্য বলেছেন রাজ্যপাল। এখন অপেক্ষার পালা। বলেছেন মুকুল রায়।

রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে মুকুল রায়

রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে মুকুল রায়

রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে মন্তব্য করার জন্য অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন মুকুল রায়। তিনি বলেন, বাংলার বিজেপি এই নিয়ে আওয়াজ তুলেছে। এখন দেখা যাক কী হয়।

রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে অমিত শাহ

রাষ্ট্রপতি শাসন জারি নিয়ে অমিত শাহ

পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারির দাবি অযৌক্তিক নয়। শনিবার সর্বভারতীয় এক টেলিভিশন চ্যানেলের সঙ্গে সাক্ষাৎকার এমনটাই বলেছিলেন অমিত শাহ। সেই সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, পশ্চিমবঙ্গে ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। ফলে রাষ্ট্রপতি শাসন জারির দাবি অমূলক নয় বলে মন্তব্য করেছেন তিনি। তাঁর কাছে পরবর্তী প্রশ্ন ছিল তাহলে কি পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন জারি হতে চলেছে, সেই সময় তিনি বলেন, তিনি তা বলেননি। কোথাও রাষ্ট্রপতি শাসন জারির একটি সাংবিধানিক পদ্ধতি রয়েছে। যা রাজ্যপালের রিপোর্টের ভিত্তিতে হয়।

লোকসভা নির্বাচনে বাংলার মানুষ ভোট দিয়েছিল বিজেপিকে

লোকসভা নির্বাচনে বাংলার মানুষ ভোট দিয়েছিল বিজেপিকে

মুকুল রায় আরও বলেছেন, ২০১৯-এর লোকসভা নির্বাচনে সারা বাংলার সঙ্গে উত্তরবঙ্গের মানুষ দুহাত ভরে বিজেপিকে সমর্থন করেছিল। তিনি বলেন, সারা বাংলায় বিজেপি কর্মীদের ওপর হামলা করা হচ্ছে। কোচবিহার থেকে কাকদ্বীপ, সব জায়গায় বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের কৌশল

মমতা বন্দ্যোপাধ্যায়ের কৌশল

শিলিগুড়ির পুর প্রশাসক পদে অশোক ভট্টাচার্যকে বসানো নিয়ে মুকুল রায় বলেন, এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের কৌশল। নিজের দলের লোককে বসালে খারাপ লাগবে, তাই সিপিএম-এর অশোক ভট্টাচার্যকে বসিয়ে, আল্টিমেটলি, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পারপাসটাকেই সার্ভ করবেন। কারণ তারা সবাই মিলে চাইছে বিজেপিকে আক্রমণ করতে। এটা তার একটা কৌশল।

English summary
Mukul Roy thanks Amit Shah for his comment's on president's rule in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X