• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে ব্যর্থ মুখ্যমন্ত্রীর তকমা দিলেন মুকুল! পদে পদে হানলেন যে সব বাণ

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এবার সরব হলেন তৃণমূলের প্রাক্তন সেকেন্ড ইন কম্যান্ড বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়। তিনি মমতাকে ব্যর্থ মুখ্যমন্ত্রীর তকমা দিলেন। করোনার বিশ্ব মহামারীর পর আম্ফানের মহা বিপর্যয় রাজ্য বেকায়দায় পড়েছে। এই পরিস্থিতিতে মমতাকে নিশানায় নেমেছেন তাঁরই প্রাক্তন সতীর্থ।

মমতা ব্যর্থ, প্রচারে মুকুল

মমতা ব্যর্থ, প্রচারে মুকুল

মুকুল বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীকে রক্ষা করতে পারছেন না। তিনি সর্বদিক দিয়েই ব্যর্থ। করোনার মোকাবিলা করতে পারেননি। আবার পারেননি আম্ফানের বিপর্যয় মোকাবিলা করতেও। দুই ক্ষেত্রেই তিনি ব্যর্থ হয়েছেন। তাই বাংলার উন্নতি চাইলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আগে সরাতে হবে বাংলার কুর্সি থেকে।

মমতা ব্যর্থ স্বরাষ্ট্রমন্ত্রী-স্বাস্থ্যমন্ত্রী হিসেবেও

মমতা ব্যর্থ স্বরাষ্ট্রমন্ত্রী-স্বাস্থ্যমন্ত্রী হিসেবেও

মুকুল রায় মমতাকে নিশানায় বলেন, তিনি যেমন একাধারে মুখ্যমন্ত্রী। আবার তিনি পশ্চিমবঙ্গের স্বরাষ্ট্রমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীও। কিন্তু তিনি করোনা মোকাবিলা করতে ব্যর্থ হয়েছেন। ব্যর্থ হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যর্থ হয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর নয় মমতা, ডাক দিলেন মুকুল

আর নয় মমতা, ডাক দিলেন মুকুল

মুকুল বলেন, আম্ফানের পর ছ-দিন পেরিয়ে গেছে। মেট্রো শহর কলকাতা এখনও স্বাভাবিক নয়। কলকাতার মানুষ এখনও পরিষেবা পায়নি। মানুষ প্রতিবাদে রাস্তায় নেমেছে। মমতা বন্দ্যোপাধ্যায় তাই এই ব্যর্থতা ঢাকতে পারবেন না। মানুষই আওয়াজ তুলেছে আর নয় মমতা।

মিশন ২০২১-এ লক্ষ্য মমতামুক্ত বাংলা

মিশন ২০২১-এ লক্ষ্য মমতামুক্ত বাংলা

বিজেপি সম্প্রতি মমতামুক্ত পশ্চিমবঙ্গ গড়ার আওয়াজ তুলেছে। কোমর বেঁধেছে প্রচার অভিযানে। মিশন ২০২১-এ তাঁদের লক্ষ্য মমতামুক্ত বাংলা। বাংলাকে করোনামুক্ত করতে সবার আগে প্রয়োজন মমতামুক্ত পশ্চিমবঙ্গ। সেই ডাক দিয়েই প্রচার শুরু করছে বঙ্গ বিজেপি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গিয়েছে মমতামুক্ত পশ্চিমবঙ্গের বার্তা। বিজেপি তাঁদের সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে এই প্রচার চালাচ্ছে।

মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, গুজরাত, চেন্নাই, দিল্লি থেকে আসলেই বাধ্যতামূলক কোয়ারেন্টিন: মুখ্যমন্ত্রী

এভারেস্টের সঠিক উচ্চতা জানতে পর্বতচূড়ায় চিনা সমীক্ষক দল

English summary
Mukul Roy targets Mamata Banerjee in corona and Amphan affected situation. He gives message to defeat Mamata Banerjee and TMC in 2021,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X