• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিএএ প্রচারে গিয়ে হালিশহরে নিজের এলাকায় আক্রান্ত মুকুল পুত্র শুভ্রাংশু রায়

  • By Aveek
  • |

কেন্দ্রীয় নাগরিকত্ব সংশোধনী আইনের সচেতনতা শিবিরে হালিশহরে গিয়ে আক্রান্ত হলেন মুকুল পুত্র তথা বিজেপি বিধায়ক শুভ্রাংশু রায়। এদিন শুধু শুভ্রাংশু রায়ই নয় আরও এক কর্মী আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে।

শুভ্রাংশু

জানা গিয়েছে, এ দিন বিজেপির উদ্যোগে নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ-র সমর্থনে এলাকায় এলাকায় লিফলেট বিলির কর্মসূচি নেওয়া হয়েছিল। ওই লিফলেট বিলি করতেই বেরিয়েছিল বিজেপি নেতা কর্মীরা। ছিলেন মুকুল পুত্র শুভ্রাংশুও। পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের কোল কলোনি এলাকায় প্রচার করছিল বিজেপি। সেখানেই হালিশহরে বিজেপির উপর তৃণমূল সমর্থকরা আক্রমণ করে বলে অভিযোগ। একই সঙ্গে বিজেপির অভিযোগ, আক্রান্ত হওয়ার পর থানায় অভিযোগ জানাতে গেলেও তাঁদের সঙ্গে দুর্ব্যবহারও করা হয়।

শুভ্রাংশু জানান, আমরা শান্তিপূর্ণ ভাবে কর্মসূচি পালন করছিলাম। আচমকা তৃণমূলীরা এসে হামলা চালায়। দুষ্কৃতীরা লিফলেট কেড়ে নেওয়ার চেষ্টা করে। বিজেপি সমর্থকেরা তাদের বাধা দিতে গেলেই দু'পক্ষের মধ্যে বচসা এবং ধস্তাধস্তি শুরু হয়ে যায়। বেধড়ক মারধর করা হয় বিজেপির সমর্থকদের। আমরা থানায় যাওয়ার পরেও কোনো রকমের ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টে দুর্ভাগ্যজনক আচরণ করা হয়েছে"।

অন্য দিকে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এলাকার মানুষ সিএএ-র বিপক্ষে। তাঁরা সিএএ চান না। ফলে ওই জনবিরোধী আইনের সমর্থনে প্রচার করতে দেখে তাঁরাই প্রতিরোধ করেছেন।

English summary
Mukul Roy son Subhranshu attacked while campaigning for CAA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X