• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল আউট প্রশান্ত ইন, এক নির্বাচনের ধাক্কাতেই কর্পোরেট হাউস হয়েছে মমতার তৃণমূল

একটা নির্বাচনই তৃণমূলের ভিত নাড়িয়ে দিয়েছে। দলটায় এখন মাথাই নেই। বাধ্য হয়েই দলটাকে বিক্রি করে দিতে হয়েছে। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন একসময়ে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড বর্তমানে বিজেপি নেতা মুকুল রায়। তাঁর দাবি, প্রশান্ত কিশোর নামক এক বাণিজ্যিক সংস্থার কাছে তৃণমূলকে বিক্রি করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

দলটাকে বেচে দিয়েছেন মমতা

দলটাকে বেচে দিয়েছেন মমতা

একদা তৃণমূলের 'সেকেন্ড ইন কমান্ড' ছিলেন মুকুল রায়। দলটাকে নিজের হাতে তৈরি করেছিলেন। বর্তমানে তিনি বিজেপির নেতা। এহেন মুকুল রায় বলেন, দলটার এতটাই দুর্দশা হয়েছে যে, দলটাকে বেচে দিতে হয়েছে এখন। তিনি প্রশ্ন তুলেছেন প্রশান্ত কিশোর কে? তৃণমূলের উপদেষ্টা নাকি অন্য কোনও পদাধিকারী? উনি কি বিনা পারিশ্রমিকেই কাজ করছেন?

তৃণমূল এখন একটি কোম্পানি

তৃণমূল এখন একটি কোম্পানি

মুকুল রায় কটাক্ষ করেন, তৃণমূল এখন কর্পোরেট হাউস হয়ে গেছে। আদতে তৃণমূল দলটা এখন একটি কোম্পানি। তাই প্রশান্ত কিশোরকে নিয়োগ। কোনও পদ না দিয়েই তিনি প্রশান্ত কিশোরের পরামর্শ মেনে চলছেন। দলের সভাপতি দল চালাতে পারছেন না, বাইরের একজন দল চালাচ্ছেন। তাহলে বলতেই হয় মমতা তাঁর হাতেই গুরুভার দিয়েছেন।

মুকুলের অভাব ঢাকতে দায়িত্বে প্রশান্ত

মুকুলের অভাব ঢাকতে দায়িত্বে প্রশান্ত

এক সময়ে মমতার ডানহাত ছিলেন মুকুল রায়। তৃণমূলের যাবতীয় ভোট পরিকল্পনা করেছেন নিজে হাতে। এথন তিনি বিজেপিতে। দলে মুকুল রায়ের অভাব ঢাকতে প্রশান্ত কিশোরকে দায়িত্ব দিয়েছেন মমতা। আর মমতার এই পরিকল্পনা নিয়ে শ্লেষ দেগেছেন মুকুল রায়।

আর পারছেন না মমতা

আর পারছেন না মমতা

মুকুল রায় মনে করেন, মমতা বন্দ্যোপাধ্যায় আর পারছেন না। এককভাবে বিজেপিকে ঠেকাতে না পেরে এখন তিনি প্রশান্ত কিশোরকে সামনে এনেছেন। মুকুলের কথায়, এখন তৃণমূল দলের সভাপতি হয়ে গিয়েছেন প্রশান্ত কিশোর। তিনিই এখন সুপ্রিমো। মমতা বন্দ্যোপাধ্যায় এখন প্রশান্ত কিশোরের নির্দেশে চলছে বলেও তোপ দাগেন মুকুল

English summary
Mukul Roy says Mamata Banerjee’s TMC now is corporate house. Prashant Kishor comes in TMC after Mukul Roy gone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X