• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের মঞ্চেই ফুঁসে উঠলেন মুকুল-পুত্র, ভোট মিটলে কী হবে জোর চর্চা চলছে

আবার ফুঁসে উঠলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। আবারও তাঁকে নিয়ে জল্পনা শুরু রাজনৈতিক মহলে। ভোটের ঠিক আগেই তিনি গর্জে ওঠায় অস্বস্তিতে পড়ল দলও। তবে একইসঙ্গে তিনি জানিয়ে দিলেন তৃণমূল তিনি ছাড়বেন না, ছাড়তে চান না। তিনি শুধু চান এই অপমান বন্ধ হোক। তৃণমূলের সভায় তৃণমূলকে সমালোচনা করে তৃণমূল বিধায়ক শুভ্রাংশু তাঁর আনুগত্য দেখানোর চেষ্টা চালান।

নির্বাচন মিটলেই আবার চোর অপবাদ

নির্বাচন মিটলেই আবার চোর অপবাদ

শুভ্রাংশু তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে প্রচার মঞ্চ থেকে জ্বালাময়ী বক্তব্য রাখেন। তিনি বলেন, আমি জানি নির্বাচন মিটলেই আবার আমাকে চোর অপবাদ দেওয়া হবে। আবার শুনতে হবে গলি গলি মায়া শোর হায়, বাপ-বেটা চোর হ্যায়। আমার বাবাকে আঘাত করলে তিনি হয়তো ভুলে যাবেন। কিন্তু আমি পালটা ছুরি বসতে জানি।

শুভ্রাংশুর বাক্যবাণ বিঁধছে নেতাদের

শুভ্রাংশুর বাক্যবাণ বিঁধছে নেতাদের

শুভ্রাংশু এই কথাই এখন বুকে সুঁচের মতো বিঁধছে তৃণমূলের নেতাদের। তৃণমূলের তাবড় নেতাদের পাশে বসিয়েই তিনি বলেন, দল প্রায়ই তাঁর আনুগত্য নিয়ে প্রশ্ন তোলে। তাঁকে বারবার সমালোচনার মুখে ঠেলে দেয়। কয়েকদিন আগেই তিনি এই বিষয়ে গর্জে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার তিনি গর্জে উঠলেন প্রকাশ্য মঞ্চে।

বিজেপিতে যোগদান জল্পনায়

বিজেপিতে যোগদান জল্পনায়

এরপর ফের তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক মহলের একটা বড় অংশ মনে করছে, ভোট মিটলে, ভোটের রেজাল্টে দেখে তিনি দল বদলাতেও পারেন। তবে তা নিয়েও প্রতিক্রিয়া দিয়েছেন মুকুল-পুত্র। তিনি বলেন, আমি দলের অনুগত সৈনিক। আমি তৃণমূলের ছিলাম, আছি, থাকব। মমতা বন্দ্যোপাধ্যায় আমার নেত্রী, আমার আদর্শ থেকে সরে আসব না।

কী অন্যায় করেছি?

কী অন্যায় করেছি?

এদিন বারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর সমর্থনে মঙ্গলবার রাতে কাঁচড়াপাড়ার লিচুবাগান এলাকায় একটি প্রচার সভায় বক্তব্য রাখেন শুভ্রাংশু রায়। বিরোধীদের পাশাপাশি সেই মঞ্চ থেকে নিজের দলেরও সমালোচনা করেন তিনি। অভিযোগের সুরে তিনি বলেন, বার বার অপমান করা হচ্ছে আমাকে। অপবাদ দেওয়া হচ্ছে। 'চোর' বদনাম দেওয়া হচ্ছে। কিন্তু, আমি কী অন্যায় করেছি। আমি কি কখনও বলেছি ভোটটা বিজেপিকে দিতে হবে?

প্রকাশ্য সভায় তৃণমূলের সমালোচনা

প্রকাশ্য সভায় তৃণমূলের সমালোচনা

শুভ্রাংশ বলেন, তৃণমূল করাটা কি আমার অন্যায়? এখন দলের হয়ে প্রচার করছি। নির্বাচন মিটলেই আমাকে চোর অপবাদ দেওয়া হবে। সমালোচনা শুনতে শুনতে আমি ক্লান্ত। উল্লেখ্য, মুকুল-পুত্র যখন মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন, তখন উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের নেতৃবৃন্দ। এই প্রথম তিনি প্রকাশ্য সভায় তৃণমূল নেতৃ্ত্বের সমালোচনা করলেন।

English summary
Mukul Roy’s son Subhrangshu criticizes TMC from party’s meeting. He says to stop criticizes him. Subhrangshu says he knows again TMC says Subhrangshu and his father is theft.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X