মমতাকে আড়াল করতেই মুকুলের বর্তমান অবস্থান, দাবি সোমেন মিত্রের

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

তৃণমূলের সঙ্গে মুকুল রায়ের বিবাদ আসলে একটা কৌশল। মুকুল রায়ের বর্তমান অবস্থান প্রসঙ্গকে এমন ভাবেই কটাক্ষ করলেন বর্ষীয়ান রাজনীতিক সোমেন মিত্র। সারদা-নারদা বিষয়ে তৃণমূল নেত্রী কিছুই জানতেন না, মুকুল রায়ের এই দাবিও খারিজ করে দিয়েছেন সোমেন।

মমতাকে আড়াল করতেই মুকুলে বর্তমান অবস্থান, দাবি সোমেন মিত্রের

আগের বারের মতো এবারও 'নাটক' করছেন মুকুল রায়। দল ছাড়ার 'ভান' করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আড়াল করছেন তিনি। রাজ্যসভা থেকে মুকুল রায়ে পদত্যাগ প্রসঙ্গে এমনটাই মত প্রকাশ করলেন সোমেন মিত্র। একইসঙ্গে তাঁর মন্তব্য, যে রাজ্যে গাছের পাতা নড়লেও, মুখ্যমন্ত্রীর নজর এড়ায় না, সেখানে সারদা-নারদার মতো ঘটনা মুখ্যমন্ত্রী জানতেন না, এটা হতে পারে না। একইসঙ্গে সোমেন মিত্রের অভিযোগ, নিজাম প্যালেসে একাধিকবার সারদা কর্তা সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠক করেছেন মুকুল রায়। সুদীপ্ত সেনের উপস্থিতিতেই সারদার টাকায় রাইটার্সের সামনে থেকে জঙ্গলমহলের জন্য অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী। সোমেন মিত্রের দাবি, মুকুল রায়ই তাঁকে বলেছিলেন, অরুণ জেটলি না থাকলে তাঁকে(মুকুল রায়) হাজত বাস করতে হত।

এদিকে, সারদা কাণ্ডে মুকুল রায়ে মুখোমুখি বসিয়ে তাঁকে জেরা করার জন্য সিবিআই-এর কাছে আবেদন জানিয়েছেন তৃণমূল সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ। দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হয়ে সারদা কাণ্ড নিয়ে উনি কিছুই জানতেন না, তা হতে পারে না, বলেও মন্তব্য করেছেন কুণাল ঘোষ। এর আগে, সারদা কাণ্ডে গ্রেফতার হওয়ার পরও মুকুল রায়ের সঙ্গে বসিয়ে জেরা করার দাবি করেছিলেন তিনি। একসপ্তাহ আগেও সিবিআই-এর আছে করা আবেদনে একই কথা বলেছেন কুণাল ঘোষ।

English summary
Mukul Roy's present stand is a new strategy, criticises Somen Mitra. He knows everything about Sarada Scam, claimed Somen.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.