• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের নামেই স্পষ্ট হল বিজেপি-যোগ, বাদুড়িয়া-কাণ্ডে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য

করোনা লকডাউনে প্রদীপ প্রজ্জ্বলনের পর থেকে মুকুল রায়কে সেভাবে প্রচারের আলোয় দেখা যায়নি। এবার বাদুড়িয়া-কাণ্ড তাঁকে ফের সামনে এনে দিল। বাদুড়িয়া-কাণ্ডে বিজেপি যোগ স্পষ্ট হল মুকুল রায় ঘনিষ্ঠ এক নেতা ধরা পড়ায়। অভিযোগ, ত্রাণের দাবিতে বিক্ষোভ ও পুলিশকে আক্রমণের নেপথ্যে রয়েছে বিজেপির ভূমিকা।

বাদুড়িয়াকাণ্ডে গ্রেফতার ২২

বাদুড়িয়াকাণ্ডে গ্রেফতার ২২

দুদিন আগে ত্রাণের দাবিতে উত্তাল হয়ে উঠেছিল উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া। করোনা লকডাউনের মধ্যেই ত্রাণের দাবিতে বিক্ষোভ-অবস্থান হয়েছিল বাদুড়িয়ায়। সেই আন্দোলন সামাল দিতে গিয়ে পুলিশ আক্রান্ত হয়। বাদুড়িয়া থানার ওসির মাথা ফাটে এই ঘটনায়। ওই রাতের ২২ জনকে গ্রেফতার করে পুলিশ।

ধৃতকে জিজ্ঞাসা করে চাঞ্চল্যকর তথ্য

ধৃতকে জিজ্ঞাসা করে চাঞ্চল্যকর তথ্য

ধৃতদের মধ্যে ছিল বিজেপি কর্মী রাম দাস। তাঁকে জিজ্ঞাসাবাদ করে উঠে আসে মন্টু হাজি এক বিজেপি নেতার নাম। পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি ও হামলার ঘটনার নেপথ্য পরিকল্পনা তাঁর নেতৃত্বেই হয়েছিল বলে অভিযোগ। আগে থেকেই মজুত করা ছিল ইট-লাঠি তারপর চলে অপারেশন।

মুকুল রায় ঘনিষ্ঠ গ্রেফতার

মুকুল রায় ঘনিষ্ঠ গ্রেফতার

জানা গিয়েছে, এই মন্টু মুকুল রায় ঘনিষ্ঠ নেতা। মন্টু মোবাইল বাজেয়াপ্ত করেছে পুলিশ। কার নির্দেশে এই হামলা হয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে। বাদুড়িয়ার ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে, করোনার এই সংকটকালে রাজনীতির হাতিয়ার হয়ে উঠতে চলেছে ত্রাণ।

মহামারীর মাঝেও রাজনীতি

মহামারীর মাঝেও রাজনীতি

বাংলার পরিস্থিতি এমনই যে, করোনার মতো মহামারীর মাঝেও রাজনীতির পিছু ছাড়েনি। ছত্রে ছত্রে রাজনীতি শুরু হয়ে গিয়েছে। মুখ্যমন্ত্রীর সর্বদল বৈঠকের পর প্রাথমিকভাবে মনে হয়েছিল, এই করোনা পরিস্থিতি নিশ্চয়ই রাজনৈতিক ভেদাভেদ ঘুচিয়ে সবাইকে একযোগে কাজ করতে শেখাবে। কিন্তু কয়েকদিনেই স্পষ্ট বাংলায় রাজনৈতিক শিষ্টা নেই শাসক-বিরোধীর।

মসজিদে নয় বাড়িতে পড়ুন নামাজ: অনুব্রত মন্ডল

English summary
Mukul Roy related BJP leader is arrested by police in Baduria issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X