• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাঁখ বাজিয়ে রামের আবাহন, অযোধ্যায় মন্দির নির্মাণের শিলান্যাসে কী বার্তা দিলেন মুকুল রায়

ইচ্ছে ছিল ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকা। তিনি অতিমারী পরিস্থিতিতে সেটা হয়ে ওঠেনি। তাই নিজের দফতরে পুজো করে শাঁখ বাজিয়ে ভগবান রামের আবাহন করলেন গেরুয়া শিবিরে নবাগত প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা মুকুল রায়। তিনি বলেছেন ধর্মকে কখনও অস্বীকার করা যায় না। সেকারণেই এন্টালিতে কখনও কোনও ভট্টাচার্যকে কেউ প্রার্থী করেনি।

মুকুলের রাম বন্দনা

মুকুলের রাম বন্দনা

সদ্য গেরুয়া শিবিরে পা রেখেছেন। দলবদলে বদলেছে নীতি আদর্শ। এখন তিনি বিজেপির মুকুল রায়। তাই নিজের দফতরেই রামের আবাহন করলেন তিনি। ফুল দিয়ে, ধূপ ধরিয়ে পুজো করে শাঁখ বাজালেন মুকুল রায়। তিনি জানান এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হওয়ার ইচ্ছে ছিল। কিন্তু অতিমারী পরিস্থিতিতে সেটা হতে পারেনি।

বাস্তবটা অস্বীকার করা যায় না

বাস্তবটা অস্বীকার করা যায় না

মুকুল রায় এদিন বলেছেন ধর্মকে কখনও অস্বীকার করা যায় না। সেকারণেই কখনও এন্টালিতে কোনও হিন্দু ভট্টাচার্য প্রার্থী হননি। আবার ভাটপাড়ায় কোনও নিজামউদ্দিন প্রার্থী হননি। কাজেরই রাম মন্দিরের গুরুত্ব যে ছিল আছে এবং থাকবে সেটা অস্বীকার করা যায় না সেই বার্তাই দিয়েছেন বিজেপি নেতা।

লকডাউন অন্যদিন হতে পারত

লকডাউন অন্যদিন হতে পারত

গোটা দেশে একটা ঐতিহাসিক দিন। সেদিন রাজ্য সরকার লকডাউন ঘোষণা না করে অন্যদিন করতেই পারত। লকডাউন জরুরি বটে তবে তার সঙ্গে অযোধ্যায় রাম মন্দির নির্মাণেু ঐতিহাসিক দিনটিও জুড়ে রয়েছে। তাই পরিস্থিতি বিবেচনা করেই সিদ্ধান্ত নেওয়া উচিত ছিল রাজ্য সরকারের এমনই মন্তব্য করেছেন তিনি।

একুশের ভোটের বার্তা

একুশের ভোটের বার্তা

একুশের নির্বাচনে মুকুলের গুরুত্ব নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিজেপি শিবিরে। দিল্লিতে দলীয় বৈঠকে মুকুলের অনুপস্থিতি অন্য গুঞ্জন শুরু হয়েছিল। যদিও মুকুল রায় কোনও রকম বিতর্ক এড়িয়ে গিয়েছেন। বিজেপিতে পুরাতনরা মুকুলকে পছন্দ করছেন না বলে জল্পনা শুরু হয়েছে সেকারণেই দলে তিনি কোণঠাসা হয়ে পড়েছেন এমনও খবর শোনা যাচ্ছে।

ফোন করে করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তীর খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

অযোধ্যায় রাম মন্দিরের শিলান্যাসের দিন কাশ্মীরে কী ঘটছে! ফাঁস করলেন ওমর

English summary
Mukul Roy reaction on Ayodhya Ram Temple Bhumupuja
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X