• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুণালের সামনেই মুকুলের ফোন তৃণমূল সাংসদকে! একুশের আগে জোর জল্পনা ভাঙনের

যত ভোট এগিয়ে আসছে, ততই তৃণমূল কাতর হয়ে উঠছে বেসুরো রাজনীতিতে। একের পর এক নেতা-নেত্রী বেসুরো বাজছেন ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে। অনেকেই দল ছেড়েছেন ইতিমধ্যে, তৃণমূলের আরও এক সাংসদ এবার বেসুরো হয়েছেন। তাঁর মানভঞ্জনে যখন ব্যস্ত তৃণমূল মুখপাত্র তখনই এল বিজেপি নেতা মুকুল রায়ের ফোন!

শতাব্দীকে ফোন মুকুলের, দিল্লি আসার আমন্ত্রণ
অমিত শাহের বিরুদ্ধে সভার মাস খানেকের মধ্যেই...

অমিত শাহের বিরুদ্ধে সভার মাস খানেকের মধ্যেই...

বীরভূমে অমিত শাহের পাল্টা মিছিলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে হাঁটতে দেখা গিয়েছিল তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে। তার একমাস ঘুরতে না ঘুরতেই সেই শতাব্দী রায় অমিত শাহের সঙ্গে দেখা করতে দিল্লির উদ্দেশ্যে পা বাড়িয়েছেন। অমিত শাহের সঙ্গে দেখা করে তিনি যোগ দিতে পারেন বিজেপিতে, সেই জল্পনা এখন চলছে রাজ্য রাজনীতিতে।

কুণালের উপস্থিতিতে কারা কারা ফোন করেছিলেন শতাব্দীকে

কুণালের উপস্থিতিতে কারা কারা ফোন করেছিলেন শতাব্দীকে

শতাব্দী রায়ের এই দলবদলের জল্পনার মাঝেই তাঁর মানভঞ্জনের চেষ্টা শুরু করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ গিয়েছিলেন শতাব্দী রায়ের সঙ্গে কথা বলতে। প্রায় দেড় ঘণ্টা বৈঠকের পর বেরিয়ে তিনি বলেন, শতাব্দী রায় তাঁর পুরনো বন্ধ, গল্প করতে এসেছিলাম। সেইসঙ্গে তিনি জানান, তাঁর উপস্থিতিতে কারা কারা ফোন করেছিলেন শতাব্দী রায়কে।

শতাব্দী রায়কে ফোন করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়

শতাব্দী রায়কে ফোন করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়

কুণাল জানান, তাঁর সামনেই শতাব্দী রায়কে ফোন করেছিলেন বিজেপি নেতা মুকুল রায়। মুকুলের রায়ের ফোন করার প্রসঙ্গ উঠতেই স্পষ্ট শতাব্দী রায় কোন পথে পা বাড়িয়েছেন। সেই সঙ্গে কুণাল জানান, সৌগত রায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও'ব্রায়েনও ফোন করেছিলেন শতাব্দী রায়কে। মোট কথা শতাব্দী রায়কে নিয়ে দড়ি টানাটানি অব্যাহত।

শতাব্দী রায়কে ফোন করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ও

শতাব্দী রায়কে ফোন করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ও

এদিকে শতাব্দী রায়কে ফোন করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ও- এমন আভাস দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। সৌগত রায় বলেন, তিনি বৃহস্পতিবার রাত থেকে ফোন করে চলেছেন। কিন্তু ফোন পাননি। এদিনও ফোন করেছিলেন। তাঁদের মধ্যে কথা হয়েছে ১৫ মিনিট। তখনই তিন আভাস দেন দলের শীর্ষ নেতৃত্ব কথা বলবে শতাব্দী রায়ের সঙ্গে।

বিজেপিতে যোগ দেবেন? শতাব্দী দিলেন তাৎপর্যপূর্ণ জবাব

বিজেপিতে যোগ দেবেন? শতাব্দী দিলেন তাৎপর্যপূর্ণ জবাব

শতাব্দী রায়কে নিয়ে জল্পনার পারদের মধ্যেই তাঁর দিল্লি যাত্রা একপ্রকার নিশ্চিত বলেই জানা গিয়েছে। তিনি নিজে স্বীকার করেছেন শনিবার দিল্লি যাচ্ছেন। তবে অমিত শাহের সঙ্গে তিনি বৈঠক করবেন কি না, তা স্পষ্ট করেননি। বলেছেন, দেখা হতে পারে, তবে দেখা করবেন তা নিশ্চিত করে বলছেন না। বিজেপিতে যোগ দেবেন- তাও বলিনি বলেই জানাচ্ছেন শতাব্দী রায়।

তৃণমূলের সঙ্গে ১০ বছরের 'কন্ট্রাক্ট’ বিজেপির! একুশের 'ভবিষ্যদ্বাণী’ পিরজাদা সিদ্দিকির

English summary
Mukul Roy phones to Shatabdi Roy in front of TMC’s spoke person Kunal Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X