• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে ঘিরে রুদ্ধশ্বাস কাউন্টডাউন শুরু! মুকুল রায় দিয়ে রাখলেন কোন ইঙ্গিত

  • |

আর ২৪ ঘণ্টার অপেক্ষা। তারপরই বাংলা রাজনীতির 'ম্যান অফ দ্যা মোমেন্ট' শুভেন্দু অধিকারী স্পষ্ট করবেন নিজের অবস্থান। গত কয়েক দিনে শুভেন্দু অধিকারীকে ঘিরে বাংলরা রাজনীতি 'রোলার কোস্টার রাইড' দেখেছে। এই উথাল পাথালের পর এবার ২০২১ বিধানসভা ভোটে নন্দীগ্রামের দোর্দণ্ডপ্রতাপ নেতার রাজনৈতিক অভিমুখ স্পষ্ট হতে চলেছে। তার আগে মুখ খুললেন মুকুল রায়।

 অমিত শাহ কি বিষয়টি দেখছেন?

অমিত শাহ কি বিষয়টি দেখছেন?

২০১৯ লোকসভায় বাংলার রাজনীতিতে একাধিক দলবদল দেখা গিয়েছে। তবে তাতে সবথেকে বড় নাম মুকুল রায়। শুধু তিনি নিজেই তৃণমূল ছেড়ে আসেননি, তাঁর সঙ্গে একাধিক নেতা , সাংসদরা যেমন বিজেপিতে এসেছেন, তেমনই ভোটের পর মুকুল পুত্র শুভ্রাংশুও বিজেপিতে যোগ দেন। এমন এক প্রেক্ষাপটে শুভেন্দু ইস্য়ু প্রকাশ্যে। শোনা যাচ্ছে, এক ঘরোয়া আড্ডায় নাকি মুকুল রায় জানিয়েছেন, এই বিষয়টি অমিত শাহ নিজে দেখছেন। এমনই দাবি এক জনপ্রিয় বাংলা ডিজিটাল মিডিয়ার। ফলে সমস্ত দিক দিয়েই জল্পনার মাত্রা তুঙ্গে থেকে যাচ্ছে।

 শুভেন্দু প্রসঙ্গে অমিত শাহ কী বলেছিলেন?

শুভেন্দু প্রসঙ্গে অমিত শাহ কী বলেছিলেন?

এর আগে বাঁকুড়ার সভায় এসে অমিত শাহর শুভেন্দু প্রসঙ্গে নাম না করে মুখ খোলেন। তিনি বলেন , দলে কেউ আসতে চাইলে তিনি স্বাগত। পাশাপাশি তিনি জানান, ভোটের পরও কেউ দলে যোগ দিতে তিনি স্বাগত। এমন এক প্রেক্ষাপটে আর মাত্র ২৪ ঘণ্টা পরই শুভেন্দুর হাইভোল্টেজ সাংবাদিক বৈঠক। যেখানে তিনি নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন।

মুকুল রায়ের ইঙ্গিতবহ বার্তা

মুকুল রায়ের ইঙ্গিতবহ বার্তা

এদিকে, শুভেন্দু অধিকারী জোড়াফুল থেকে ঘাসফুলে যাচ্ছেন কি না, তা নিয়ে মুখ খুলে ইঙ্গিতবহ বার্তা দিয়েছেন মুকুল রায়। তিনি বলেন, ' মন্ত্রিত্ব থেকে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন শুভেন্দু। আমার মনে হয়, আর ২ থেকে ৩ দিনের মধ্যে গোটা বিষয়টি স্পষ্ট হবে'।

নারদা ইস্যুতে শুভেন্দু, বিজেপিকে নিয়ে জোর তোপ তৃণমূলের

নারদা ইস্যুতে শুভেন্দু, বিজেপিকে নিয়ে জোর তোপ তৃণমূলের

এদিকে, তৃণমূল শিবির জানিয়েছে, নারদা ইস্যুতে এককালে এই শুভেন্দু অধিকারীর 'চরিত্রহনন' করে ছিল বিজেপি। সেই শুভেন্দু অধিকারী বিজেপি সম্পর্কে কোন সিদ্ধান্ত নেন সেদিকে তাকিয়ে রয়েছে তৃণমূলও। এবিষয়ে তৃণমূলের কুণাল ঘোষ বলেন , 'সম্মানবোধ থাকলে এই পার্টি সম্পর্কে শুভেন্দু কোন সিদ্ধান্ত নেন , তার অপেক্ষায় আমরাও আছি ।'

মেদিনীপুরের শুভেন্দুকে নিয়ে মেদিনীপুরের ভূমিপুত্র দিলীপের কোন বার্তা! 'পরিবর্তন' ইস্যুতে চড়ল পারদ

English summary
Mukul Roy on Subhendu Adhikari issue says nandigram leader's to stand will be clear soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X