• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লিতে শোভন-বৈশাখীর সঙ্গে বৈঠক! আগামিদিনে কী হবে, কী বললেন মুকুল রায়

জট কাটাতে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করলেন বিজেপি নেতা মুকুল রায়। দিল্লিতে প্রায় সাড়ে তিনঘন্টা তাঁরা আলোচনা করেন। বৈঠক শেষে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছেন, দাদার মতো পরামর্শ দিয়েছেন মুকুল রায়। অন্যদিকে শোভন চট্টোপাধ্যায় বলেছেন, বিভিন্ন বিষয়ে মত বিনিময় হয়েছে। মুকুল রায় জানান, ওঁদের সঙ্গে কথা বলতে বলেছিলেন কৈলাস বিজয়বর্গীয়। বর্তমানে শোভন-বৈশাখী বিজেপিতেই আছেন বলেও জানিয়েছেন মুকুল রায়।

'ব্যথা, যন্ত্রণা ছিল'

'ব্যথা, যন্ত্রণা ছিল'

মুকুল রায়ের সঙ্গে তাঁর এবং শোভন চট্টোপাধ্যায়ের বৈঠক হঠাৎ নয়। আগেও দিল্লি এলে আড্ডা হয়েছে বলে জানিয়েছেন বৈশাখী। তিনি বলেন, ব্যথা, যন্ত্রণা ছিল। মুকুল রায়ের সঙ্গে তা নিয়ে কথা হয়েছে। মুকুল রায় সেইসব বিষয় নিয়ে উপদেশ দিয়েছেন। তবে বর্তমানে বিজেপিতে থাকলেও, ভবিষ্যতের কথা ভবিষ্যতেই বলতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

'মুকুল রায়ের সঙ্গে মত বিনিময়'

'মুকুল রায়ের সঙ্গে মত বিনিময়'

মুকুল রায়ের তাঁর এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বৈঠককে মত বিনিময়ের বৈঠক বলে ব্যাখ্যা করলেন শোভন চট্টোপাধ্যায়। পুরনো এবং বর্তমান সময়ের নানা বিষয় নিয়ে কথা হয়েছে বলে জানিয়েছেন তিনি। কাজ করতে গিয়ে আসা বাধা বিপত্তি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি বলেন, দিল্লিতে গেলে একমাত্র মুকুল রায়ের কাছে ভাল বাংলার খাওয়া হয়।

'আগামী দিন কী হবে ভবিষ্যৎ বলবে'

'আগামী দিন কী হবে ভবিষ্যৎ বলবে'

শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতেই থাকছেন। দীর্ঘ বৈঠকের পর এমনটাই জানিয়েছেন মুকুল রায়। তবে একইসঙ্গে তিনি বলেছেন, আগামী দিনে কী হবে ভবিষ্যৎ বলবে। প্রসঙ্গত ১৪ অগাস্ট দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় এবমং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু নতুন দলে যোগ দেওয়ার দু সপ্তাহের মধ্যেই তাঁরা বিজেপির ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। এরপর দলের শীর্ষ নেতৃত্বের অনুরোধে সোমবার রাতে দুজনের সঙ্গে বৈঠক করেন মুকুল রায়।

English summary
Mukul Roy meets Sovan Chatterjee and Baishakhi Banerjee in Delhi over their outrage in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X