• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় কুলুপ এঁটেছেন মুখে, দিলীপ ঘোষই যা বলার বলছেন! জল্পনার পারদ ফের চড়ল

তিন মহারথীর একযোগে বৈঠকের পরই হঠাৎ মুখে কুলুপ আঁটলেন মুকুল রায়। তাতেই জল্পনার ফারদ ফের চড়ল। মুকুল রায়কে বৈঠকের বিষয়ে জিজ্ঞাসা করতেই তিনি সটান জানিয়ে দিলেন যা বলবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলবেন। মুকুলের এই কথারই কারণ খুঁজছে রাজনৈতিক মহল। প্রশ্ন উঠছে- কেন মুখে কুলুপ আঁটলেন মুকুল রায়!

২০২১-এর বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরি করতে

২০২১-এর বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরি করতে

বিজেপি দিল্লিতে দুদিনের বৈঠকে সামিল হয়েছে ২০২১-এর বিধানসভা নির্বাচনের রূপরেখা তৈরি করতে। সেই উপলক্ষে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে একযোগে বৈঠক করেন মুকুল রায়, দিলীপ ঘোষ এবং রাহুল সিনহা। ছিলেন কৈলাশ বিজয়বর্গীয়, শিব প্রকাশ এবং অরবিন্দ মেননও। তাঁদের মধ্যে বিশেষ কিছু সিদ্ধান্তও নেওয়া হয়।

যা বলার দিলীপ ঘোষ বলবেন, বললেন মুকুল

যা বলার দিলীপ ঘোষ বলবেন, বললেন মুকুল

কিন্তু বিপত্তি বাধে সাংবাদিকদের মুখোমুখি হয়ে। তিন নেতাই একযোগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। কিন্তু মুকুল রায়কে প্রশ্ন করতেই তিনি তা এড়িয়ে যান। তিনি বলে ওঠেন যা বলার দিলীপ ঘোষ বলবেন। এরপর দিলীপ ঘোষই সমস্ত প্রশ্নের উত্তর দেন। তিনি জানান, রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ও নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হবে।

প্রশ্ন শুনে সুকৌশলে এড়িয়ে গেলেন দিলীপ

প্রশ্ন শুনে সুকৌশলে এড়িয়ে গেলেন দিলীপ

একইসঙ্গে জানানো হবে রাজ্যে এখন ভোটের পরিবেশ নেই। তাই ভোট পিছিয়ে দেওয়াই বাঞ্ছনীয়। এখানে জঙ্গিক্রিয়াকলাপ চলছে। বিরোধীরা শাসকের সন্ত্রাসের শিকার হচ্ছে। রাজনৈতিক মহল মনে করছে, রাজ্যের এই আতঙ্কের পরিবেশ উত্থাপন করে বিজেপি বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি জানাতে পারে। যদিও এই প্রশ্ন শুনে সুকৌশলে এড়িয়ে গিয়েছেন দিলীপ ঘোষ।

মুকুল রায় সব প্রশ্ন দিলীপ ঘোষের উপর চাপিয়ে দিলেন

মুকুল রায় সব প্রশ্ন দিলীপ ঘোষের উপর চাপিয়ে দিলেন

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে আসন্ন ভোট নিয়ে রণকৌশল ঠিক করতেই বৈঠকে বসেছিলাম আমরা। বৈঠকে যে সিদ্ধান্ত নেওয়া হবে তা সাংসদদের জানানো হয়েছে। একই প্রশ্নের উত্তরে কেন মুকুল রায় নীরব, তা নিয়েই ফের চর্চা শুরু হয়। নানা মহলে গুঞ্জনের মধ্যেই মুকুল রায় সব প্রশ্ন দিলীপ ঘোষের উপর চাপিয়ে দেন।

দিলীপ ঘোষের কোর্টে বল ঠেললেন! মুকুল রায়

দিলীপ ঘোষের কোর্টে বল ঠেললেন! মুকুল রায়

কিন্তু কেন মুকুল রায় হঠাৎ করে দিলীপ ঘোষের কোর্টে বল ঠেললেন! মুকুল রায়ের হঠাৎ এই নীরবতার কারণ কী? তবে কি এবারের বৈঠক আবার নতুন কোনও সমীকরণ সৃষ্টি করল, যার জেরে মুকুল রায় এগিয়ে দিলেন দিলীপ ঘোষকে। যেখানে দিলীপ ঘোষই নেতৃত্বে থাকবেন, মুকুল হবেন তাঁর নেতৃত্বাধীন! প্রতি ক্ষণে ক্ষণে সমীকরণ বদলে যাচ্ছে।

English summary
Mukul Roy is silent to speak after meeting of BJP on 2021 Assembly Election in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X